বিস্ময়ে পয়েন্ট হলো সম্মানের প্রতীক।অন্যের সমস্যা সমাধানে এবং এই বিশাল তথ্যভান্ডারের একটি অংশ হতে পেরে নিশ্চয়ই গর্ব বোধ করবেন।আপনার একটি সঠিক উত্তর কাজে লাগবে অনেকেরই,আপনি বিস্ময়ে ভালো কার্যক্রম করে অবদান রাখতে পারেন।একেবারে সিউর হয়ে উত্তর দিবেন।নীতিমালা মেনে সকল কার্যক্রম করতে হয়।পাশাপাশি ভুল উত্তরগুলো সতর্ক করার মাধ্যমে ধরিয়ে দিবেন।আপনার যেকোনো প্রয়োজনে বিস্ময়ের নিয়ম মেনে সঠিক বিভাগে সঠিক বানানে প্রশ্ন করুন,যত স্পষ্ট করে প্রশ্ন করবেন,ততোই উত্তর পাবার সম্ভাবনা বেশি থাকবে।


পয়েন্ট হ্রাস/বৃদ্ধির কারণ:- প্রতিটি অনুমোদিত উত্তরের জন্য পাবেন ৩ পয়েন্ট।প্রশ্ন করলে ১ পয়েন্ট করে কমবে।যত পয়েন্ট বাড়বে ততোই র্যাঙ্কিং কমবে।মনে রাখবেন,পয়েন্টের নেশায় ভুল উত্তর দিতে থাকলে আইডি ব্লক করা হয়,তাই মানসম্মত,তথ্য সমৃদ্ধ এবং আপনার জানার সবটুকু দিয়ে উত্তর দেয়ার চেষ্টা করুন।যাতে প্রশ্নকর্তা উপকৃত হোন। 

Talk Doctor Online in Bissoy App
Call

প্রশ্ন করলে পয়েন্ট বাড়ে না বা পাওয়া যায়না তবে উত্তরের জন্য পয়েন্ট পাওয়া যায়। প্রতিটি প্রশ্নের জন্য ১ পয়েন্ট কাঁটা যায় আর উত্তর প্রদানের ফলে প্রতিটি উত্তরের জন্য ৩ পয়েন্ট পাওয়া যায়। এই পয়েন্ট আপনি প্রশ্ন করে ব্যবহার করতে পারেন কারণ যেহেতু প্রশ্নের জন্য ১ পয়েন্ট কাঁটা হয় তাই পয়েন্ট ০ হলে আর প্রশ্ন করা যায়না। আবার পয়েন্ট বৃদ্ধির ফলে আপনার কিছু অতিরিক্ত সুবিধাও যুক্ত হবে। এগুলো ব্যবহার করতে পারবেন। তাছাড়া পয়েন্ট আপনার সম্মানের প্রতিক কেনণা আপনি উত্তরের মাধ্যমে নানা সমস্যার সমাধান করেছেন তার প্রতিক এটি।

Talk Doctor Online in Bissoy App