আমার কম্পিটার থেকে মেমোরি থেকে কোনো রকম ফাইল প্রদান করলে তা মেমোরিতে যাচ্ছে না..এটার সমস্যা টা কি??মেমোরিতে কোনো ফাইল প্রদান হতে ব্যর্থ হলে কম্পিটারের স্ত্রিনে এমন একটি লেখা ভেসে ওঠে  the disk cannot be written to because it is write protected. please remove the write protection from the volume in drive I ...এই সমস্যার সমাধান কারো জানা থাকলে বলবেন দয়া করে.!!image


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

কম্পিউটারের তথ্য অনুযায়ী দেখা যাচ্ছে যে মেমোরি কার্ড টিতে লেখা যাবে না কারণ এতে write protection দিয়ে রাখা হয়েছে মানে কার্ড থেকে লেখা নিষেধ করে রাখা হয়েছে । আপনি যে স্লট ব্যবহার করে মেমোরি কার্ড টি কম্পিউটারে প্রবেশ করাচ্ছেন একটু দেখেন ওখানে কোনো পয়েন্ট আছে কিনা write protection এর।অনেক উন্নত মানে কার্ড রিডার গুলোয় এই পদ্ধতি থাকে । অথবা কার্ড এর ভিতরেই কোনো সেটিং এ এটি করা হয়েছে । এখন আপনি পারলে অন্য কোনো কার্ড রিডার দিয়ে চেক করুন অথবা এই write protection কে অফ করে দিন । 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এই সমস্যা সমাধান করার জন্য অাপনি কম্পিউটার উইন্ডোজ করতে পারেন।উইন্ডোজ করলে সমাধান হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার মেমোরিটি Write Protection দিয়ে Corrupted করা হয়েছে। আপনি যে ফাইলগুলো লোড দিতে চাচ্ছেন ঐ গুলো আপনার মেমোরিতে সাপোর্ট করবে না। অথবা আপনি যে ফাইলটা লোড দিতে যাচ্ছেন সেই পরিমাণ জায়গা আপনার মেমোরিতে আছে কিনা দেখেন। আর আপনি অন্য কোনো ফাইল লোড দিয়ে চেষ্টা করুন। এটা কম্পিউটারের কোনো সমস্যা না। আপনার মেমোরির সমস্যা। যদি সমাধান না হয় তাহলে মেমোরি পরিবর্তন করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ