আমার ফেইসবুক আইডিতে লগ ইন করলে Thank you Unfortunately, you won't be able to access your account while we're reviewing these additional documents. We appreciate your patience, and we'll get back to you as soon as we can. Log Outএই রকম দেখায়।যার জন্য আমি কয়েকদিন ধরে খুবই হতাশার মধ্যে আছি চিন্তা করছি এটি আর ফেরত পাব কি না?যদি ফেরত না পাই তাহলে আমার রিরাট ক্ষতি হয়ে যাবে।কেননা এখানে আমার অনেক গুরুত্বপূর্ণ ডকুমেন্ট আছে তাছারা বন্ধুদের ডাথে যোগাযোগের বিষয়টা তো আছেই।

বি:দ্র:আইডিটার নাম ছিল Salim Sarker এটি আমি চেন্জ করে নো বডি রাখছিলাম।একদিন পর লগ ইন করতে গিয়ে দেখি সেখানে ছবি চাওয়া হচ্ছে।আমি প্র:পিকটাই দেয় কিছুক্ষন পর অবশ্য লগইন হয়েছিল এবং আমি স্বাভাবিক ভাবেই চালাচ্ছিলাম।কিন্তু পরের দিন আবার ওই রকম পিক চাওয়া হচ্ছিল এবারও পিক দেই কিন্তু সেটা অন্য পিক ছিল।তারপর থেকেই এ রকম দেখায়।এখন এটার কোনো সমাধান আছে কি?কেউ জেনে থাকলে দয়া করে জানাবেন আশা করি।

ধন্যবাদ


শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call
ফেক নাম ব্যবহার করা ফেসবুকের নীতিমালা বিরুদ্ধ। আর সে নাম যদি হয় আভিধানিক শব্দ বিশিষ্ট (হোক তা বাংলিশে), তাহলেতো কথাই নেই... ফেসবুক অ্যালগরিদম ঠিকই এক হাত নিয়ে নিবে।

যা হওয়ার হয়ে গেছে... যদিও আপনার আইডি ফিরে পাওয়ার সম্ভাবনা কম, তবুও আপনার ঠিক কি করা উচিত তা বলছি-
ফেসবুক আপনার আইডেন্টিটি ভেরিফাই করতে চায়। অর্থাৎ আপনি আসলেই "নো বডি" নামের কেউ কি না তা নিশ্চিত করতে চাচ্ছে। আর তার জন্য তারা আপনাকে আপনার NID, Passport, Driving License, School ID এগুলোর যেকোনো একটির ফটো তুলে বা স্ক্যান করে আপলোড করতে বলেছে। 

আপনি ইতোমধ্যে কিছু একটা আপলোড করেছেন, আর সেটাই তারা এখন রিভিউ করবে। যদি আপলোড করা ডকুমেন্টে লেখা নাম, জন্মতারিখ ও ফটো আপনার সাথে মিলে যায় তাহলেই একাউন্ট ফেরত পাবেন, নতুবা না।
ভুল ডকুমেন্ট আপলোড করে থাকলে অপেক্ষা করুন, বর্তমান রিভিউ শেষ হওয়ার পর পুনরায় নতুন ডকুমেন্ট দেয়ার সুযোগ পাবেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ