I Love You এর সঠিক বাংলা অর্থ কি, এটির সর্বপ্রথম উৎপত্তি কোথায় হয়।
Share with your friends
Call

এর সঠিক অর্থ আমি তোমাকে ভালোবাসি। এর সর্বপ্রথম উৎপত্তি বলতে কিছুই নেই কারন এটি একটি ইংরেজি বাক্য। সুতরাং ইংরেজি বাষা ব্যবহারের শুরু থেকেই এর অবস্থান বিদ্যমান। 

Talk Doctor Online in Bissoy App
Call

এর অর্থ হচ্ছে আমি তোমায় ভালোবাসি।সঠিকভাবে বলা সম্ভব না যে সর্বপ্রথম এটির উৎপত্তি কোথায় হয়।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনার এক বাক্যে প্রশ্নমতে I Love U এর অর্থ আমি ইউকে ভালোবাসি। 

আর ব্যাখ্যামূলক অংশের উত্তরঃ
I Love You এর শাব্দিক অর্থ আমি ভালোবাসি তোমাকে। ব্যবহারিক অর্থ আমি তোমাকে ভালোবাসি। 
আর এর উৎপত্তি নিশ্চয়ই প্রথম ইংরেজ যে মানুষটি ছিল যে কাউকে এই কথাটি বলতে চাচ্ছিল তার মনে বা মস্তিষ্কে। 
ভুল হলে বলবেন।
Talk Doctor Online in Bissoy App

I love you... সঠিক বাংলা হবে- আমি (U)কে ভালবাসি (u) বর্ণ কারণ: u এর কোন অর্থ নায় ডিকশনারিতে ----------------- ★★বিস্তারিত......................... ★আমি তোমাদের ভালোবাসি (প্রথম)। ★আমি তোমাকে ভালোবাসি (দ্বিতীয়)। ★আমি (U) কে ভালবাসি (তৃতীয়) " ★★স্থান কালভেদে U টা ব্যবহৃত হয়, হবে। যদিও you এর সংক্ষিপ্তরূপ U লিখিত ব্যবহারের অনুমতি নেই। ★আমার যদি ভুল না হয়, সম্ভবত শেক্সপিয়রই এই, সংক্ষিপ্তরূপ ব্যবহার করেন প্রথম। এর উৎপত্তি সম্পর্কে বলা যায় এটি ইংরেজি ভাষার শুরু থেকেই ব্যাবহার হয়ে আসছে, যতদূর জানা যায় - এক আইরিশ দম্পতি এই শব্দযুগল একে অন্যকে বলেছিলেন। ★ সংক্ষিপ্ত রুপ ব্যাবহার করেন,প্রখ্যাত ইংরেজ নাট্যকার ইউলিয়াম শেক্সপিয়র। ★★★আশা করি আপনার প্রশ্নের সন্তোষজনকউওর দিতে পেরেছি। ধন্যবাদ।

Talk Doctor Online in Bissoy App

Call
এর সঠিক অর্থ- আমি U কে ভালোবাসি.... sentence এর মধ্যে word এর প্রথম অক্ষর বড় হলে সাধারনত নাম<আরো অন্যান্য ক্ষেত্রেও হয়> হয়। যেমন I am Happy এর অর্থ হচ্ছে আমি হ্যাপি.. আমি সুখী - এটা ভূল।। অথএব আপনার প্রদত্ত বাক্যটির বাংলা অর্থ আমি ইউ কে ভালোবাসি
Talk Doctor Online in Bissoy App