আমি আমার পার্টনারের সাথে গত আগস্টের ৮ তারিখ একসাথে মিলিত হয়ে আমি তাকে ফিংগারিং করে দিয়েছি। সে মুহুর্তে আমার আঙ্গুলে কামরস ছিলো কিনা শিউর না তবে না থাকার সম্ভাবনা বেশি কারন আমি হাত মুছে ভিতরে প্রবেশ করিয়েছি। এরপরে ১৯ তারিখ তার মাসিকের তারিখ ছিল,কিন্তু হয়নি ৷ এ জন্য আমরা ২০ তারিখ এক সাথে মিলিত হই এবং ১৫-২০ সেকেন্ডের জন্য লিঙ্গ ভিতরে প্রবেশ করাই। সেদিন কোনো বীর্যপাত হয়নি এবং ভিতরে প্রবেশ করানোর আগে টিস্যু দিয়ে মুছে নেয়া হয়েছিল। তবুও সন্দেহবশত তাকে আইপিল খাওয়ানো হয়। ৩০ তারিখ মাসিক হয়ে গেছে ৪ দিন স্থায়ী ছিল।

প্রথম দিন অল্প রক্ত গিয়েছে।দ্বিতীয় দিন স্বাভাবিকের তুলনায় অনেক বেশি।আবার তৃতীয় দিন এভারেজ।কিন্তু চতুর্থ দিন কালো কালির  ক্লটিং এর মত গেছে।তারপর আর হয়নি।

কিন্তু আজ সেপ্টেম্বর এর ১৩ তারিখ আজ ২/৩ দিন তার মাঝে মধ্যে বমি বমি ভাব আছে।গ্যাসের খাবার ও খাওয়া হচ্ছে এখন আসলে বুঝতে পারছিনা। সমস্যা টা কি।


সবকিছু মিলিয়ে কি প্রেগ্নেন্সির সম্ভাবনা আছে


শেয়ার করুন বন্ধুর সাথে
Call
বীর্যপাত করা হয়নি সেহুত বাচ্চা কনসিভের সম্ভবনা নেই। ইমার্জেন্সি পিল খাওয়ার জন্য প্বার্শপ্রতিক্রিয়া দেখা দিয়েছে। বমি ভাব থাকলে Vertina Plus ও Nexum Mups 20 ঔষধ সকালে ও রাতে আহারের পূর্বে খেতে বলুন। আশা করি সুস্থতা লাভ করবে।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ