আমার বয়স ১৭ আমি দীর্ঘদিন ধরে হস্তমৈথূন করি , ঘন ঘন হস্তমৈথূন করি দিনে ১_২ বার কিছুদিন আগে আমি ২ বার হস্তমৈথূন করি তারপর পস্রাব করার সময় অনেক জ্বালাপোড়া হয় আমার, আমি তারপর থেকে অনেক চিন্তায় পরে জাই ওইদিন এর  পর থেকে লিঙ্গ আগের মত শক্ত হয়না ব্যাথা করে আর জ্বালাপোড়া করে,  লিঙ্গ উত্থানের সময় ব্যাথা করে,শরীরে আগের মত উত্তেজনা নেই আগে যেমন উত্তেজনা মূলক কিছু চিন্তা করলে দাড়িয়ে যেত এখন আর আগের মত হয়না হলেও বেশি উত্থান হয় না,  এখন আমাকে সাহায্য করুন আমি কিভাবে এই সমস্যা থেকে মুক্তি পাবো , আমি তারা তারি বিয়ে করবো আমাকে একটু সাহায্য করুন, আমার কিছুদিন পর এস এস সি পরীক্ষা এই চিন্তায় আমার পড়াশোনা থেকে মন উঠে গেছে


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

হতাশ হবেননা, হস্তমৈথুনের ফলে তেমন কোনো সমস্যা হয়না। গবেষণায় জানা গেছে যারা হস্তমৈথুন করে বিয়ের আগে তাদের বিবাহিত জীবনে স্ত্রীকে বেশি সময় দিতে পারে।

তবে অতিরিক্ত কোনো কিছুই ভালো না। তবে অবশ্যই আপনাকে কিছু জিনিস মেনে চলতে হবে, যেমন

আপনি অবশ্যই লুব্রিকেন্ট জেল ব্যবহার করবেন। খুব আস্তে আস্তে করবেন যেনো কোনো ছুট ও আঘাত না পাই। হাত নরম না হলে গ্লাভস ব্যবহার করবেন।

সপ্তাহে ৩-৪ দিন একবার করে করতে পারেন।

অবশ্যই ভালো খাবার যেমন ডিম ৩-৪ টা, দুধ,দই,ঘি, তরমুজ, কলা ও বাদাম ইত্যাদি খাওয়া এবং কমপক্ষে ৭-৮ ঘন্টা রাতে একটানা ঘুমাতে হবে। প্রচুর পানি পান করতে হবে।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ