আমি খুব ছোটবেলা থেকেই হস্তমৈথুনে আসক্ত।  আমার মনে হয় আমার লিঙ্গ স্বাভাবিক না। স্বাভাবিক অবস্থায় ছোট এবং রোগা লাগে।  আমার উচ্চতা ৫'৫" কিন্তু আমার লিঙ্গ চিকন এবং ছোট। মেয়ে সংগঠিত কারনে উত্তেজনার পর অন্ডকোষ ১ঘন্টার মতো ব্যাথা করে। অল্পতেই সিমেন বের হয়ে যায়।  আমি স্বাভাবিক হতে চাই।  আর এইসব বিষয় নিয়ে অনেক দুশ্চিন্তায় ভুগছি।


শেয়ার করুন বন্ধুর সাথে
Faruk Ahmed

Call
প্রথমেই বলে রাখি আপনার সমস্যা থেকে সম্পূর্ণরুপে বেড়িয়ে আসা সম্ভব। মাথা ঠান্ডা রেখে আল্লাহ উপর ভরসা রেখে কাজগুলো করবেন।

স্বাভাবিক অবস্থায় বেশিরভাগের লিঙ্গই ছোট দেখায় ভাই তাই এটা নিয়ে টেনশন করা সময়ের অপচয়।আর উথিত অবস্থা ৩" হলেই সেক্সে সর্বোচ্চ পারফরম্যান্স করতে পারবেন। আর পর্ণ দেখলে ছেড়ে দেন ভালো হবে এগুলা ফ্যান্টাসি এগুলার মত নিজেকে ও আপনার সঙ্গীনিকে কল্পনা করবেন না। বাস্তবতা একেবারেই আলাদা।
 আর হস্থমৈথুন ছেড়ে দিয়ে পুষ্টিকর খাবার এবং ব্যায়াম করলে এবং আল্লাহর উপর ভরসা করলে  লিঙ্গ সহ সকল প্রকার যৌন সমস্যার সমাধান হয়ে যাবে ইনশাআল্লাহ।
বিশেষ ভাবে বলতে চাই অন্ডকোষের যে ব্যথার কথা বললেন সেটা অনলাইনে  এই চিকিৎসা  বিষয়ক অনেক ভিডিও আছে যে কি চিকিৎসা সবচেয়ে ভালো হবে তার জন্য। 
আমার জানামতে অনেকেই হোমিওপ্যাথি চিকিৎসা করিয়ে আল্লাহর রহমতে অনেক ভালো ফল পেয়েছে। আমি বলবো আপনি একজন ভালোমানের হোমিওপ্যাথি চিকিৎসকের শরনাপন্না হন ওনার থেকে পরামর্শ নেন। আপনি একটা ভালো ফল পাবেন এবং সঠিক চিকিৎসায় পুরোপুরি সুস্থ হয়ে যাবেন ইনশাআল্লাহ। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ