মূলত মানুষকে সাহায্য করাই Bissoy এর উদ্দেশ্য। 

ধরুন একজন প্রশ্ন করেছে, "অনলাইনে কিভাবে টাকা ইনকাম করা যায়? "

আপনি যদি এই প্রশ্নের উত্তর জানেন তাহলে কি কি উপায়ে অনলাইনে টাকা আয় করা যায় তা সুন্দরভাবে ব্যাখা করবেন এবং ভালো কোন ভিডিও কোর্স রেফার করতে পারেন যাতে করে সে একজন মেন্টরের কাছ থেকে সুন্দরভাবে অনলাইনে আয় করার পদ্ধতিও শিখতে পারে এবং সত্যিকার অর্থেই অনলাইনে ইনকাম করতে পারে। ওই প্রশ্ন কর্তা যদি আপনার লিংক থেকে ওই মেন্টরের কোন অনলাইন কোর্স কিনে থাকে তাহলে সেই মেন্টর আপনাকে কমিশন দিবে। আর প্রশ্ন যেহেতু অনেকবার ভিউ হয় তাই প্রশ্ন কর্তা ছাড়াও আরো অনেকেই কোর্স কিনতে পারে। তাই একবার উত্তর দিয়েই বহুবার লাভ করার চান্স থাকে। এটাকে অ্যাফিলিয়েট মার্কেটিং বলে।

আপনার উত্তর গুলো পড়ে অনেকেই খুশি হলে আপনাকে উপহার হিসেবে চকলেট পাঠাতে পারবে। এক চকলেট এর মুল্যমান ১০ টাকা।

Bissoy অ্যাপ রেফার করে উপার্জন করতে পারেন।

আপনার রেফার কোড ব্যবহার করলে আপনার যত উপার্জন হবে

  • কল এ ১০% [প্রতি কল এ সম্ভাব্য ৬০ টাকা]
  • কোর্স এ ২০% [প্রতি সেল এ সম্ভাব্য ৩৫০ টাকা]
  • অধ্যায়ন এ ৫০% [প্রতি সেল এ সম্ভাব্য ৬০০ টাকা]

ভিডিও কলে পরামর্শঃ
যে কোন প্রকার সমস্যার জন্য Bissoy অ্যাপ এর মাধ্যমে এক্সপার্টদের সাথে সরাসরি কথা বলে সমাধান নেয়া যায়। যেমন:

• অসুস্থ হলে ডাক্তারদের সাথে কথা বলে পরামর্শ ও প্রেসক্রিপশন নেয়া।
• আইনি সমস্যার জন্য উকিলের কাছে আইনগত সমাধান নেয়া।

আপনার পার্শবর্তী কেউ সমস্যায় পড়লে বিস্ময় অ্যাপ এর মাধ্যমে ডাক্তার, এডভোকেট অথবা অন্যান্য এক্সপার্টদের সহয়তা নেয়ার জন্য বলতে পারেন। আপনার কোড ব্যবহার করে তারা পরামর্শ নিলে পরামর্শ ফি এর ১০% আপনি আয় করতে পারবেন। অর্থাৎ কোন ডাক্তারের ফি যদি ৫০০ টাকা হয় তাহলে তার ১০% = ৫০ টাকা আপনার একাউন্টে জমা হবে।

কোর্স সেলঃ
বর্তমানে অনেকেই ঘরে বসে অনলাইনেই স্কিল ডেভেলপ করতে সাচ্ছ্যন্দবোধ করে। আমাদের অনলাইনকোর্স সমূহ সেল করে কোর্স ফি এর ২০% আপনি উপার্জন করতে পারবেন। আমাদের কোর্সগুলো দেখুন এই লিঙ্ক এ https://www.bissoy.com/courses

অধ্যায়নঃ
আমাদের এপ এ Class 6 থেকে HSC পর্যন্ত কারিকুলামের এমসিকিউ অধ্যায়ন ও নিজেকে যাচাই করতে পারে। সরকারি ও বেসরকারি চাকুরিপ্রার্থিরা পরিক্ষা প্রস্তুতি নিতে পারে। আপনার পরিচিত Class 6, Class 7, Class 8, Class 9, Class 10, Class 11, Class 12 এবং BCS , সরকারি চাকুরি ও অন্যান্য চাকুরিপ্রার্থিদের রেফার করতে পারেন। তারা সাবস্ক্রিপশন নিলে আপনি পেয়ে যাবেন ৫০%

সিরিয়াল ম্যানেজমেন্ট সিস্টেম

Serial Management System Image


সিরিয়াল ম্যানেজমেন্ট সিস্টেম রেফারেল করে আয় করতে পারেন। এর সমস্ত ফেচার https://serial.bissoy.com/এই লিঙ্ক এ দেখতে পারবেন। আপনার পরিচিত ডাক্তার এর কাছে এই সিস্টেম রেফার করতে পারেন। আমাদের এই সিস্টেম মান্থলি সাবস্ক্রিপশন করে ডাক্তার যতদিন এই ফেচার ব্যবহার করবে আপনি প্রতি মাসে ৩০০ টাকা করে পেতে থাকবেন। আপনি যদি ১০০ জন ডাক্তারকে সিরিয়াল ম্যানেজমেন্ট সিস্টেম ব্যবহারে উদ্ভুগদ করতে পারেন তাহলে অনায়াসে মাসে ১০০*৩০০=৩০,০০০ টাকা উপার্জন করতে পারবেন। আর এর জন্য প্রতিমাসে আপনার ডাক্তারের কাছে যাবার দরকার নাই। আপনি একবার ডাক্তারের কাছে যাবেন এবং যাস্ট স্টার্টিং টা করে দিবেন আপনি। ডাক্তার প্রতিমাসে সিস্টেম ফি পে করবে এবং ডাক্তার যদি লাইফটাইম ব্যবহার করে আপনিও লাইফটাইম উপার্জন করতে পারবেন।

পেইড ভিডিও কলিং এ এক্সপার্ট ইনরল
Bissoy এপ এ ডাক্তার , ইঞ্জিনিয়ার, শিক্ষক, আইনজীবী, ফ্রিল্যান্সার, মাওলানা, কবি, অভিনেতা, অভিনেত্রী সহ সকল প্রফেশনালদের থেকে কন্সাল্টেশন বা পরামর্শ নেয়া যায়। এই কন্সাল্টেন্সি সার্ভিসে প্রফেশনালরা যে ফি নিয়ে থাকে তার ২% (প্রতি কন্সাল্টেশনের জন্য) আমরা এফিলিয়েটদের দিয়ে থাকি। আপনার যদি এ রকম পরিচিত এক্সপার্ট থাকে তাদেরকে Bissoy এপ এর এই সেবার কথা জানাতে পারেন। তারা Bissoy এপ ব্যবহার করতে যত সার্ভিস দিতে থাকবে আপনার উপার্জন তত বাড়তে থাকবে।


কোন ডাক্তারের ফি ৫০০ টাকা তাহলে আপনি পাচ্ছেন এর ২% = ১০ টাকা। দিনে যদি তিনি ৫ টা কল করে তাহলে আপনার একাউন্টে আসবে ৫০ এবং মাসে ১৫০০। এ রকম আপনি যদি ১০০ ডাক্তারকে Bissoy এপ এ যুক্ত করতে পারেন আর সবাই মলে যদি মাসে গড়ে ২০০ টা কন্সাল্টেশন দিয়ে থাকে আপনি ২০,০০০ টাকা আয় করতে পারবেন। আর এটা চলতেই থাকবে। অর্থাৎ আপনি শুরু একবার কাজ করবেন আর রিটার্ন পাবেন আজীবন।


Bissoy অ্যাপ ডাউনলোড করুন প্লে স্টোর থেকে https://play.google.com/store/apps/details?id=com.bissoy.call

ফ্রিল্যান্সিং বিষয়ে কোন প্রশ্ন থাকলে জিজ্ঞাসা করতে পারেন অথবা দিকনির্দেশনা নিতে কল দিতে পারেন https://www.bissoy.com/ariful


শেয়ার করুন বন্ধুর সাথে