আমার বউয়ের ১৭-০৫-২১ তারিখে মিনস শেষ হয়েছে। এখন আমি আমার বউয়ের সাথে কবে থেকে সহবাস করলে বেবি হবে না।??? মানে কনডম ব্যবহার না করলেও  যেন বেবি না হয়। আমি কনডম ছাড়া সেক্স করতে চাই এতে কি বেবি হবে???? আমরা দুজন এখন কোন বেবি নিতে চাইনা। আরে তে আমি আমার বউকে সেক্সের পূর্বে ইমারজেন্সি পিল খাইয়ে সেক্স করলে কি বেবি হবে?? আর এই ইমারজেন্সি পিল কখন খাওয়ালে বেবি হবে না?? প্লিজ মতামত চাই


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আআপনার বউয়ের ১৭-০৫-২১ তারিখে মাসিক  শেষ হয়েছে । ওনার মাসিক নিয়মিত হলে ওনার মাসিকের দিন থেকে আগের ৭ দিন নিরাপদ অর্থাৎ ১৭ তারিখের আগের ৭ দিন থেকে মিলন করবেন তাহলে বেবি আসবে না । আর মাসিক চলাকালিন মিলন করলে বেবি আসবে না তবে এই মাসিক চলাকালিন মিলন করা ইসলামে হারাম । কাজেই এই সমইয়ে মিলন করবেন না । 

তবে উক্ত নিয়ম ১০০%  কার্যকর না  কাজেই ভালো হবে ওনাকে পদ্ধতি নিতে বলেন । 

আপনি আপনার বউকে সেক্সের পূর্বে ইমারজেন্সি পিল খাইয়ে সেক্স করতে চাচ্ছেন তাইতো । তাহলে হ্যা আপনি চাইলেও ওনাকে মিলনের আগে ইমার্জেন্সি পিল খাওয়ায়ে দিতে পারবেন এতে বেবি আসবে না । তবে এই পিল গুলো ইমার্জেন্সি ক্ষেত্রে খেতে হয়  । কিন্তু নিয়মিত না তাছাড়া এই ইমার্জেন্সি পিলে অনেক ক্ষতিকারক সাইট ইফেক্ট প্রভাব ফেলে যার কারনে পরবর্তীতে বেবি নিতে অনেকঝামেলায় পরতে হয় ।তাই ইমার্জেন্সি পিল না আপনি ওনাকে নিয়মিত করে স্বল্পমেয়াদি পিল খাওয়াতে পারেন যা হলো ফেমিকন, রোজেন, মিনিকন , সুখি, মারভেলন, ইত্যাদি স্বল্পমেয়াদি পিল খাওয়াতে পারেন যা খাওয়ার নিয়ম ভালো করে জেনে নিবেন। এর জন্য সাস্থ্য কর্মিকে জিজ্ঞাস করুন বা এখানে আমাদের কাছে ওনার মাসিক সার্কেল নিয়ে বিস্তারিত লিখে ও কি পিল খাওয়াবে তার নাম লিখে প্রশ্ন করুন আসা করিচেষ্টা করবো সঠিক পরামর্শ দিতে । আসা করি বুঝতে পারছেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ