স্ত্রীর সাথে যে কোন কারনে পিরিয়ডের মধ্যে শেষ দিনে সহবাস করা হয়। কন্ডম ছাড়াই সহবাস করি কিন্তু স্পার্ম বাইরে ফেলি। এর পরে ৩/৭ দিন পরে বেবি টেস্টও করি, ফলাফল নেগেটিভ। তার পরের রুটিনে যে দিন পিরিয়ড হবে, তার চাইতে ৫/৭ দিন পরে পিরিয়ড হয়৷ কিন্তু এর পরে আরো দুই মাস হয়ে গেছে পিরিয়ড হচ্ছে না। যদি অসাবধানে স্পার্ম ওই দিন ভেতরে ঢুকে পরে, তাহলে কি বেবি হবার সম্ভাবনা আছে?


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

যদি অসাবধানে স্পার্ম ওই দিন ভেতরে ঢুকে পরে, তাহলে  বেবি হবার কোন সম্ভাবনা নেই। কেনো না ওই দিন মিলনের পরের রুটিনে ওনার মাসিক হয়েছে সেক্ষেত্রে প্রেগন্যান্সি কোন চাঞ্চ থাকবে না। কেনো না মিলনের পর যথা সময়ে বা কয়েকদিন আগে বা পরে মাসিক হলেও প্রেগন্যান্সির কোন চাঞ্চ থাকে না । আসা করি বুঝতে পারছেন। 

কিন্তু এর পরে এখন ওনার আরো দুই মাস হয়ে গেছে পিরিয়ড হচ্ছে না তাইতো যদি ওনার লাস্ট মাসিক যাওয়ার পর আর মিলন না করেন তাহলে প্রেগন্যান্সির কোন চাঞ্চ থাকবে না । ওনার মাসিক অন্য কারন বসত মিস হতে পারে যেমন শারীরিক দুর্বলতা মানুসিক ভাবে দুশ্চিন্তা মনে ভয় ও অস্থিরতায় থাকা এছাড়াও ওনার যোণি জরায়ু সংক্রান্ত সমস্যা কারনেও মাসিক মিস হতে পারে তাই ওনাকে আপাতত  অপেক্ষা করতে বলুন আসা করি ওনার মাসিক আসবে । এখন পুষ্টিকর খাবার ও প্রচুর  পানি পান করতে বলেন আর সম্ভব হলে ওনাকে সকালে হাটতে বলবেন শ্রম দিত বলবেন যাতে দেহে ঘাম ঝরে সেরকম পরিশ্রম করতে বলবেন আসা করি এমনিই মাসিক আসবে তবে  ওনার যদি আগে থেকেই অনিয়মিত মাসিক হয় তাহলে চিকিৎসকের কাছে যান ও চিকিৎসা নিন । ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ