আমার স্ত্রীর সাথে সহবাস করা খুব কষ্টকর।  তার স্বাস্থ্য  মিডিয়াম এবং উচ্চতা 5.3 ft। কিন্তু সহবাসের সময় পেনিস পুরো পুরি ঢোকানোর চেষ্টা করলে সে খুব ব্যথা পায় ও বাধা দেয়।  তাই সহবাস করতে পারিনা।  আমার পেনিস একটু বড়। এজন্যই কি এই সমস্যা গুলি হচ্ছে? বাদ্ধ হয়ে বাহিরে বীর্যপাত করতে হয়। 


শেয়ার করুন বন্ধুর সাথে

যদি কোন নারী উত্তেজিত না হয় তাহলে তার যোনী এর ভিতর লিংগ ঢোকানো সম্ভব না। 

তাই তাকে আগে প্রোপারলি উত্তেজিত করুন তার পর সেক্স করার চেষ্টা করুন।

তার যোনী পথে পিচ্ছিল হয় কি না সেটা দেখুন।

যদি পিচ্ছিল না হয় চিকিৎসা নিন তাহলে সুস্থ হয়ে যাবে। 

আর সাময়িক ভাবে আপনি লুব্রিকেন্ট ব্যবহার করুন তাহলে পিচ্ছিল হবে।


এর পর ও সমস্যা সমাধান না হলে হোমিওপ্যাথি চিকিৎসক এর পরামর্শ নিন। তাহলে এই সমস্যা থেকে সমাধান পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য। আপনার স্ত্রীর বয়স কত তা বলেন নি তবে হ্যা অনেক সময় দেখা যায় যে স্বামীর পেনিসের সাইজ অতিরিক্ত বড় হওয়ায় তার স্ত্রী সেই পেনিস নিতে পারে না। ফলে ব্যথা পাওয়ার সম্ভাবনা বেশিই থাকে। সুতারাং আপনার পেনিসের সাইজ বড় হলে তা জোর পূর্বক স্ত্রীর গোপনাঙ্গে প্রবেশের চেষ্টা করবেন না। এতে ওনি অসহ্য ব্যথা পেতে পারেন ও অতিরিক্ত রক্তপাত হতে পারে, যোনি সাইট ফেটে যেতে পারে।

সুতারাং অপেক্ষা করুন ও ওনি যতটুকু নিতে পারে ততটুকু প্রবেশ করাবেন।ব্যথা পেলে অবশ্যই মিলন বন্ধ করবেন। প্রয়োজনে জেল বা নারকেল তেল গোপনাঙ্গে ইউস করতে পারেন।এছাড়াও স্ত্রীকে আদর ভালোবাসা দিন দেখবেন এক সময় সব সমস্যা সমাধান হবে। বাট ওনার থেকে  তারাহুড়া বা জোর করবেন না।আশা করি বুঝতে পারছেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
KGF2

Call

ভাই সব ঠিক আছে, পিচ্ছিল ও হয়।  কিন্তু ঢোকানোর পর পুরোপুরি ঢুকাইলে আমার পেনিসের মাথা ভিতরে গিয়ে লেগে যায়। প্রায় 1" কম ঢুকাইলে ব্যথা পায় না। এই ক্ষেত্রে লুব্রিকেন্ট কি কাজ করবে বলেন!!! ঢুকাইতে কোনও সমস্যা হয়না। যোনির গভীরতা কি কম কিনা? আপাতত পেনিসের গোড়ায় হাত রেখে মিলন সম্পন্ন করি। dogy style করলে পেনিস অর্ধেক ও ঢুকাইতে পারিনা। এই জন্য আমি হস্তমৈথুন বেশী করি। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ