আমি অবিবাহিত এবং আমার বর্তমান বয়স ২৪ বছর। আমি অনেক জটিল যৌন রোগে আক্রান্ত। পুরুষ হিসেবে যৌবনপ্রাপ্ত হওয়ার পর থেকেই আমার ভেতর এই কঠিন রোগটি বাসা বাঁধে। আমার সমস্যাগুলোর মধ্যে রয়েছে: ১. অধিক যৌন উত্তেজনা (অল্পতেই লিঙ্গ দাঁড়িয়ে যায়), ২. অতিরিক্ত উত্তেজনায় লিঙ্গ থেকে কামরস নির্গত হয় এবং মাঝে মাঝে বীর্যপাতও হয়ে যায়, ৩. ঘন ঘন স্বপ্নদোষ (টানা ৩-৪ দিন বা মাসে ১০-১২ দিন), ৪. যৌন অক্ষমতা (১-২ মিনিট), ৫. লিঙ্গ চিকন, নরম এবং নিস্তেজ, ৬. লিঙ্গ ডানদিকে বাঁকা (রগ দেখা যায়) ইত্যাদি আরও নানাবিধ সমস্যা রয়েছে। আমার প্রশ্ন হলো আমি কি চিকিৎসার মাধ্যমে স্থায়ীভাবে সুস্থতা ফিরে পেতে পারি? এ বিষয়ে সঠিক পরামর্শ চাচ্ছি। বি:দ্র:- প্রথম বয়সে আমার হস্তমৈথুন করার সামান্য বদ-অভ্যাস ছিল, তবে খুব বেশী করতাম না। আর সবচেয়ে মারাত্মক যে বিষয়টি তা হলো আমার ১২ বছর বয়সে একটি সড়ক দূর্ঘটনায় আহত হয়ে প্রচুর রক্তপাত হওয়ার ফলে আমি দীর্ঘদিন রক্তশূণ্যতায় ভুগেছি। আঘাতটি খুবই গুরুতর ছিল, যার প্রভাব আমার শরীরে এখনো আছে।


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আসলে আপনার উক্ত যত সমস্যা রয়েছে সব গুলো মুলত আপনার হস্থমৈথুনের কারনে হয়েছে । যার প্রভাব এখন ফেলতেছে। তবে আপনার উক্ত সকল সমস্যা গুলো এমনিই সমাধান হবে যদি আপনি হস্থমৈথুন সম্পূর্ন রুপে বন্ধ করেন । এবং পুষ্টিকর খাবার খান। আর হ্যা আপনার  লিঙ্গ ডানদিকে বাঁকা (রগ দেখা যায়) এটি কোন সমস্যা নয় এরকম হওয়ার কারন হস্থমৈথুন করা । আর এই বাকা লিঙ্গ সোজা করার মত কোন উপায় নেই । তাছাড়া বেশির ভাগ পুরুষের লিঙ্গ বাকা হয়ে থাকে , কারো  লিঙ্গ ডানদিকে বা কারো বাম দিকে বা উপর/নিচের দিকেও  বাঁকা থাকে  তবে লিঙ্গ যদি শক্ত রুপে উত্তেজিত থাকে তাহলে লিঙ্গের এই বাকা হওয়া কোণ সমস্যা করবে না। কাজেই এই বাকা নিয়ে দুশ্চিন্তা করবেন না । তাই পুষ্টিকর খাবার খান । আর হ্যা সম্বব হলে বিয়ে করুন। আগামি ৬ /১২ মাসের মধ্যেই বিবাহ করুন । তবে মিলনে কম সময়  পেলে বা যৌন দুর্বলতার চিকিৎসা বিবাহের পর নিতে হয় বা নিবেন। কেনোনা এখন বিয়ের আগে এর চিকিৎসা নিলে আপনার যৌন উত্তেজনা বেরে যাওয়ার কারনে আবার হস্তম্মৈথুন করার ইচ্ছা জাগবে । কাজেই এর চিকিৎসা বিয়ের ১ মাস আগ থেকে নিয়েন । 

আর হ্যা আপনার একটা সমস্যা সেটা হলো  ঘন ঘন স্বপ্নদোষ (টানা ৩-৪ দিন বা মাসে ১০-১২ দিন)

আপনার এই ঘন ঘন স্বপ্নদোষ এর জন্য আপনি আমার এই উত্তর টা দেখুন। ও উত্তরে বলা আমার নিয়ম গুলো মেনে চলুন । আসা করি এই ঘন ঘন স্বপ্নদোষ সমস্যা সমাধান পাবেন। আসা করি বুঝতে পারছেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ