নারীরা কতো বছর বয়স পযর্ন্ত পূর্ণ সহবাস করতে সক্ষম ? সে কোন বয়স পর্যন্ত সহবাস করার জন্য শারীরিক ভাবে সক্ষম থাকে?  কারন এই দেশের বেশিরভাগ পুরুষ 30+ নারীদের বিয়ে করতে চায় না। তাদের এমন মানসিকতার কারন কি ?  


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আসলে একজন নারীর যৌণ ইচ্ছা ও চাহিদা ৫০ - বছর বয়স থেকে অনেকটাই কমতে থাকে এবং তা ৬৫ বছর বয়স বয়স পর্যন্ত সম্পূর্ণ কমে যায় , তবে কারোক্ষেত্রে এর আগেই যৌণ চাহিদা কমে যেতে পারে কেনো না এসব শারীরিক ও মাসুকিতার উপর নির্ভর করে। 

তাছাড়া অনেক নারীই  আছেন যারা ৫৩ বছর বয়সেও অধিক যৌণ উত্তেজনায় মিলনের জন্য অস্থিরতা সৃষ্টি করে স্বামীর সাথে যা একদিন এক রুগি আমাকে জানান এ ব্যাপার টি ।কাজেই ওনার মত অনেকেই আছেন যারা পর্যাপ্ত বয়স হয়েও মিলনের জন্য অনেক অস্থির হয়ে উঠেন। তাই নিশ্চিত ভাবে সবার ক্ষেত্রে বলা সম্ভব না যে  কার যৌন জীবন কি রকম থাকে বা থাকবে। 

আর আপনি বললেন অধিকাংশ  পুরুষ 30+ নারীদের বিয়ে করতে চায় না। তাদের এমন মানসিকতার কারন এক এক জনের এক এক রকম হতে পারে কাজেই সবার গুলো বলা সম্ভব না । আসলে কেউ নারীর যৌবন দেখে , কেউ রুপ দেখে , আবার কেউ নারীর দেহের গঠন দেখে , কেউ ফেইস দেখে এছাড়াও বিভিন্য ধরনের ব্যাক্তিগত চিন্তাভাবনার কারনে অনেকেই 30+ নারীদের বিয়ে করতে চায় না যা তাদের নিতান্তই ব্যাক্তিগত কারন।আসা করি বুঝতে পারছেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ