আজ প্রায় দুই বছর(১৫/০৭/২০১৯) হলো আমাদের বৈবাহিক জীবন।আমাদের একটি মেয়ে বাবু আছে।বিয়ের প্রথম রাত থেকে আমার কাছে মনে হয়েছে আমার স্ত্রীর (২৫)শারীরিক সমস্যা আছে।যেমন সহবাসের প্রতি আগ্রহ কম,নিজ থেকে কখনো ইচ্ছা পোষণ করে না কিন্তু সহবাস করতে চাইলে কখনো নিষেধ করেনি।তবে সহবাস করলেও তার ফিলিংস কম।আশ্চর্যজনক হলেও সত্য বিয়ের তিনমাস পর্যন্ত সে আমাকে কখনো কিস করেনি।যা আমাকে খুব ভাবায়। যার উত্তর এখনো আমি পাইনি।জিজ্ঞেস করলে বলে ওর নাকি লজ্জা করে।তাছাড়া শীতকাল আসলে রাতে গায়ে লেপ/কম্বল মোড়ানো সত্ত্বেও ওর(স্ত্রী) হাত পা বিশেষ করে পা গুলো প্রচণ্ড ঠাণ্ডা থাকে।যা আমার কাছে অস্বস্তি লাগে। গরম কাল আসলে ওর (স্ত্রী)সারা শরীল গরম থাকে বিশেষ করে হাত পা।ওর শরীলের সাথে আমার হাত পা লাগলে মনে হয় আমার হাত পায়ে প্রচণ্ড গরম লাগছে।যা আমার কাছে অস্বস্তি লাগে।তাছাড়া বিগত ১ বছর ধরে প্রায় সবসময় মাজার/কোমর ব্যথা থাকে।ওষুধ খেলে কমে।ওর শারীরিক সমস্যা আছে বললেো আজও বলছে তার কোন শারীরিক সমস্যা নেই।কয়েক দিন আগে জানতে পারলাম তাঁর প্রচুর সাদাস্রাব নির্গত হয়।

এখনো আমার করণীয় কি দয়া করে সুপরামর্শ দিলে কৃতার্থ হবো।


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আসলে তাপমাত্রার কারনে দেহে বা দেহের অংগ গুলো ঠান্ডা বা গরম হয় যা স্বাভাবিক কোন সমস্যানাই । আর হ্যা আপনার স্ত্রী আপনার সাথে বিয়েতে মত আছে কিনা বা তার আগে কোন রিলেশন ছিলোকিনা এসব নিয়ে তাকে কোন প্রশ্ন করবেন না । কেনো না প্রতিটি মানুষের অতীত থাকে যা ভালো বা খারাপ তবে বেচে থাকার তাগিতে অতীতে কিকরছি না করছিএ নিয়ে ঝগরা বা বাড়াবাড়ি না করে বর্তমান ও ভবিষৎ নিয়ে ভাবুন যে এখন কি করছেন ভবিষৎতে কি করবেন। 

সংসারে নিজেদের অতীত বা স্ত্রীর অতীত নিয়ে কখনৌণ চিন্তা করবেন না । 

আপনি ওনা কে ভালো বাসুন ওনাকে ঘুরতে নিয়ে যান। ওনাকে সফিং করান । ওনার জন্য প্রতিদিন বাসা আসার সময় তার পছন্দের খাবার নিয়ে আসুন । তাকে প্রতিনিয়ত আদর ভালো বাসা দিন দেখবেন সব ঠিক হবে। 

 অনেক মেয়েই কিন্তু লাজুক প্রকৃতির থাকে বা তেমন রোমান্টিক হয় না কাজেই তাদের নিয়ে নেগেটিভ ভাবা যাবে না ।  সে রোমান্টিক না হলেও আপনি তো রোমান্টিক আপ্নিই তাকে অনেক আদর ভালোবাসা দেন দেখবেন সব ঠিক হবে। আর হ্যা ভালো হবে দুজনে ধর্মীয় অনুশাসন মেনে চলুন। ধন্যবাদ ।।  

আর হ্যা ওনার প্রচুর সাদা স্রাব যায় এর জন্য অবশ্যই ওনাকে গাইনি চিকিৎসকের কাছে নিয়ে যান ও চিকিৎসা নেন। মনে রাখবেন নারীদের অতিরিক্ত সাদা স্রাব অতিরিক্ত মাসিকের রক্তপাত এসবের কারনে তাদের যৌণ চাহিদা কমে যায় কাজেই এ ব্যপারে অবহেলা করবেন না।  ওনার সাদা স্রাবের জন্য কিছু নিয়ম ওনাকে মেনে চলতে বলুন তা জানতে আমার এই উত্তর টি পড়ুন(Click Hear).

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ