আমি একজন ছাত্র। পারিবারিক-ভাবে (ধর্মীয়ভাবে) আমার খালাতো বোনের সাথে বিয়ে দিয়ে রাখা আছে। আর আমার যে ওয়াইফ (মেয়ের বয়স ১৫ বছর-ক্লাস ৯) সে লেখাপড়া করে। তাই এখনো একসাথে থাকা হয় না। তবে মোটামুটি মেয়ের বয়স ১৭-১৮ হলে আমরা সংসার শুরু করব। আপাতত আমাদের মাঝে প্রেম- ভালোবাসা চললেও শারীরিক সম্পর্ক করিনি কখনো। বিষয়টাকে বাল্যবিবাহের ক্যাটাগরিতে ফেলবেন না। আজকালকার ছেলে মেয়েরা সেভেন এইটেই অনেক কিছু করে। আর আমাদের উদ্দেশ্য অবৈধ সম্পর্ক না করে বিয়ে পড়িয়ে রেখে যখন উপযুক্ত হবে তখন সংসার এবং বাচ্চা নেওয়া।

সমস্যাঃ প্রথম পিরিয়ড শুরু হয়নি এমন একজন মেয়ের (মেয়ের বয়স ১৫ বছর) সাথে সহবাস করা যাবে কি? মেয়ের সাদা স্রাব হয়, স্তন স্বাভাবিক মেয়েদের মতো, তার নিম্নদেশে লোম আছে, ফোরপ্লে করলে উত্তেজিত হয় ও যোনি ভিজে যায়।


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য। ওনার বয়স ১৫ কিন্তু এখনো ওনার মিন্স শুরু হয় নি ।বিষয় টি অস্বাভাবিক লাগছে আমার কাছে কেনো না মেয়েদের ৯-১৪ বছর বয়সের মধ্যেই মিন্স শুরু হয়ে যায়। 

তবে যাই হোক যেহেতু ওনার বাকি সব কিছু ঠিক আছে সেক্ষেত্রে কিছুদিনের মধ্যেই হয়তো ওনার মিন্স চালু হবে তবে এখন ওনার মিন্স চালুন না হলেও অনিপদ মিলন করবেন না ,মিলনে প্রটেকশন নিবেন। কেনো না ওনার ওভুলেশন হওয়ার সময় হয়েছে আর এ সময়ে অবাধা মিলামিশা করলে যৌন উত্তেজনায় বা হরমোনাল তারত্মম্যের কারনে ওনার ওভুলেশন হলে প্রেগন্যান্সির সম্ভাবনা থাকবে।কাজেই মিলনে অবশ্যই কনডম নিবেন ।  

আর হ্যা ওনার সাদা স্রাব হলে বা সাথে অস্বাভাবিক হারে আসলে বা যোণি চুলকালে অবশ্যই গাইনি চিকিৎসকের কাছে চিকিৎসা নিতে বলবেন। কিন্তু স্বাভাবিকভাবে হালকা বের হলে বা যৌনতার সময় বের হলে এ নিয়ে চিন্তা করবেন না এতে কোণ সমস্যা হবে না।আসা করি বুঝতে পারছেন। পরবর্তীতে আপনার কোণ সমস্যা হলে আমাদের বিস্ময় আনসারে জানাবেন আসা করি আমি চেষ্টা করবো আপনাকে পরামর্শ দিয়ে সাহায্য করতে ।ধন্যবাদ বিস্ময়ের সাথেই থাকুন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ