অনেক সময় দেখি ওমুক ভাই আমার এই প্রশ্নটার দিবেন এই type-এর প্রশ্ন করা হয়।bissoy answers-এ তো যে কেউ ই উত্তর দিতে পারে।যদি নির্দিষ্ট কারো থেকে উত্তর জানার থাকে তাহলে তাকে ইনবক্সে প্রশ্ন করা উচিৎ নয় কি?   


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আসলে প্রশ্নের শিরোনাম (বক্সে) থাকে প্রশ্নের শিরোনাম অর্থাৎ প্রশ্নের ধরন অনুযায়ী সংহ্মিপ্ত প্রশ্নের টাইটেল থাকবে এবং প্রশ্নের বিস্তারিত বক্সে বিস্তারিত ভাবে প্রশ্ন তুলে ধরবে।এটাই মুলত নিয়ম। 

কিন্তু অনেকেই আছে তাদের পরিচিত  কোন অবিজ্ঞ উত্তরদাতা ব্যক্তির কাছে তারাতারি উত্তর পাওয়ার আশায় প্রশ্নের শিরোনাম এর পাশাপাশি  ওনার নাম লিখে দেন যে ওমুক ভাই দ্রুত উত্তর দিবেন বা ইত্যাদি ভাবে দেয় আরকি। এটা বিস্ময়ের নীতিমালা মধ্যে পরে না কিন্তু তার পরেও এরকম ভাবে প্রশ্ন করা হয় যা অনেক গুলোই সম্পাদন করা হয় আবার কোন গুলো সম্ভব হয় না। 

আর হ্যা কারো নাম ধরে নির্দিষ্ট করে প্রশ্ন না করে ইনবক্সে উক্ত প্রশ্ন করতে পারে কিন্তু তা না করে দেখা যায় যে তারা প্রশ্ন করতেছে কোন এক উত্তরকারীর নাম উল্লেখ্য করে ।। এতে করে উক্ত উত্তর কারির উত্তর সঠিক বা ভুল কিনা তা অন্যন্য সদস্য দেখে বুঝতে পারবে ও অনেকেই উক্ত প্রশ্নের উত্তর দেখে শিক্ষা লাব করতে পারে। যার কারনেই অনেকেই এভাবে প্রশ্ন করে।

আর হ্যা বিস্ময়ে সবাই উত্তর দিতে পারবে সমস্যা নেই।যে ব্যক্তির নামে প্রশ্ন করা হয়েছে সেই ব্যক্তি ব্যতীত অন্যরা উত্তর দিতে পারবে না তা কিন্তু নয়, সেখানে সবাই উত্তর দিতে পারবে।।

আশা করি বুঝতে পারছেন।

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ