নতুন বিয়ে করেছি।সহবাস বলতে শুধু wife কে জড়িয়ে ধরে kiss করা এটুকুই।But wife এর যোনিতে লিঙ্গ প্রবেশ করাতে আমি  খুব লজ্জা বোধ করছি।লিঙ্গ না প্রবেশ করিয়ে বাচ্চা নেওয়া সমভব?কোনো কৃএিম উপায় ছাড়া।


Share with your friends
Unknown

Call

আসলে মিলন ব্যতীত বাচ্চা নেওয়া সম্ভব না। আপনি যোনিতে লিঙ্গ প্রবেশ করতে না চাইলেও যোনির একটু ভিতরে বীর্যপাত করিয়ে দিন এতেই আল্লাহ দিলে সন্তান আসবে।

Talk Doctor Online in Bissoy App
tanmin

Call

ভাই এটাতে লজ্জার কিছু নেই। মানুষকে সৃষ্টিকর্তা এভাবেই সৃষ্টি করেছেন। তিনি আমাদের যৌনতা দিয়েছেন, সেটা সদ্ব্যবহারের উপায়ও বলে দিয়েছেন। আপনি বিয়ে করেছেন সুতরাং আপনি সঠিক পথেই আছেন। যেহেতু নতুন বিয়ে সুতরাং প্রথমে কিছুটা লজ্জা, দ্বিধা, সংকোচবোধ কাজ করতে পারে। হয়তো আপনার স্ত্রীর ও কাজ করছে। এজন্য দুজনে দুজনকে টাইম দিন। কাছাকাছি থাকুন। স্পর্শে থাকুন। রোমান্টিক মুভি দেখতে পারেন। তাহলে দুজনের ভিতরে একটা বোঝাপড়া তৈরি হবে। তারপর আস্তে আস্তে যৌনজিবনে প্রবেশ করুন। সময় নিন। বিশ পচিশ বছর যেহেতু সময় নিয়েছেন আর কয়েকটা মাস সময় লাগলে আশা করি সমস্যা হবেনা। খেয়াল রাখবেন জোরাজুরি করবেন না। তাহলে হিতে বিপরীতে হতে পারে। 


তবে আপনার স্ত্রী যদি সহবাস করতে ইচ্ছুক হয় তাহলে তাকে আপনার সমস্যা বুঝিয়ে বলুন। কারণ তার নিজেরও চাহিদা আছে। তার কাছে সাহায্য চান।  লাগলে  প্রথমে তাকে একটিভ রোল প্লে করতে বলুন।  তার সাথে সঙ্গকোচ বোধ করবেন না কারণ সে এখন আপনার সবচেয়ে কাছের মানুষ। শুভ কামনা রইল আপনাদের জন্য।

Talk Doctor Online in Bissoy App
SINAYEEM

Call

টেস্ট টিউব এর মাধ্যমে নিতে পারেন ৷

Talk Doctor Online in Bissoy App