Share with your friends
Call
অনলাইন পোর্টাল প্রিয়.কমে চালু হলো নতুন ফিচার 'প্রিয়তে লিখুন, আয় করুন’। সোমবার রাজধানীর ঢাকা ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে ফিচারটির উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।
 
প্রধান অতিথির বক্তব্যে ইকবাল সোবহান চৌধুরী বলেন, ‘যে পদ্ধতিটি নিয়ে প্রিয়.কম যাত্রা শুরু করছে, সেটি অভিনব। এটি শুধু মিডিয়া জগতেই নয়, যারা লেখালেখি করে অর্থ উপার্জন করতে চান, তাদের জন্য একটা শুভ সংবাদ। লেখকেরা অনলাইনে লিখে লেখার প্রাপ্য টাকা তারা পাবে। প্রিয়.কমের এই ধারণাটিকে আমি অভিনন্দন এবং শুভেচ্ছা জানাই। আশা করি আমাদের অন্যান্য মিডিয়াও অনুকরণ করবে।'
 
এসময় আরো উপস্থিত ছিলেন তথ্যপ্রযুক্তিবিদ ও প্রিয়.কমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জাকারিয়া স্বপন, কবি অসীম সাহা, অঞ্জনা সাহা, আহসান গ্রুপের চেয়ারম্যান মো. শহীদুল আহসান, চিত্রনায়ক ফারুক, অভিনেতা আহমেদ রুবেল, ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন, আবৃত্তিশিল্পী আহকামউল্লাহ, চিত্রপরিচালক নূরুল আলম আতিক, চিত্রনায়ক আরিফিন শুভ, নীরব, অভিনেত্রী সোহানা সাবাসহ প্রিয়.কম পরিবারের সদস্যরা।
 
প্রসঙ্গত, প্রিয়.কমে লিখে যে কেউ অর্থ উপার্জন করতে পারবেন। এর জন্য লেখককে go.priyo.com ঠিকানায় হোমপেজের উপরে ডান দিকে ‘My posts’ ট্যাব এ ক্লিক করতে হবে। ফেসবুকের মাধ্যমে লেখককে সাইন আপ করতে হবে। এরপর ‘Create new post’ ট্যাব এ ক্লিক করতে হবে।


Talk Doctor Online in Bissoy App