আমি খাবার বড়ি সুখি খাই। একটি পাতা শেষ হয়েছে ১১ তারিখ ১৩ তারিখ আমি সহবাস করি দিতীয় পাতা সুরু করি ১৪ তারিখ থেকে মানে সহবাস করার দিন পর থেকে এখন আমার প্রশ্ন এতে কি প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা আছে কি

দিতীয় প্রশ্ন প্রেগন্যান্ট হওয়ার পরে যদি খাবার বড়ি খাই তাতে কি প্রেগন্যান্টের কোন সমস্যা হয় কিনা

তৃতিয় প্রশ্ন প্রেগন্যান্ট হওয়ার পরে খাবার বাড়ি খেলে কি পাতা শেষের দিকে ব্লাট বের হয়

চতুর্থ প্রশ্ন আমার মেন্স হবার প্রথম দিন মোটামুটি ব্লাট বের হয় দিতীয় দিন একদম কম বের হয়ে শেষ হয়ে যায় মাত্র দুইদিন ব্লাট বের হয় এতে কোন সমস্যা আছে কিনা 


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আপনি বললেন ১ টি পাতা শেষ হয়েছে ১১ তারিখে কিন্তু ১৩ তারিখে সহবাস করে আবার ২য় নতুন পাতা খান।।কিন্তু এটা তো আপনার ভুল নিয়ম ছিলো।

কেনো না ১১ তারিখে পাতা শেষ হলে মাসিকের জন্য অপেক্ষা করবেন। এ সময়ে মাসিক হবে আর মাসিক হলে আবার মাসিক চলাকালীন নতুন পাতা খেতে হবে। সেক্ষেত্রে আপনার নিয়ম ভুলছিলো। তবে  প্রেগন্যান্সি সম্ভাবনা তেমন নাই। কারন আপনি মাসিকের সময় মিলন করছেন তবে মাসিক না হওয়াতে আবার নতুন পাতা সুরু করাতে মাসিক হচ্ছে না এখন।

আপনার প্রশ্নের উত্তর গুলো ক্রমণয়ে দিচ্ছি।

  1. প্রেগন্যান্সি সম্ভাবনা তেমন নাই। কারন আপনি মাসিকের সময় মিলন করছেন তবে মাসিক না হওয়াতে আবার নতুন পাতা সুরু করাতে মাসিক হচ্ছে না এখন।
  2. যদি প্রেগন্যান্ট হয়েও থাকেন আর প্রেগন্যান্সি থাকাকালীন এসব পিল খেলে প্রেগন্যান্সি /বেবির কোন ক্ষতি হবে না।
  3. যদি প্রেগন্যান্ট হোন আর প্রেগন্যান্ট থাকাকালীন পাতা শেষ করেন তাহলে পাতা শেষ করার পর মাসিক হবে না কারন আপনি প্রেগন্যান্ট হয়েই গেছেন, তাই মাসিক বন্ধ থাকবে।
  4. না কোন সমস্যা নাই।
তবে এখন যেহেতু সব গোলমাল করে ফেলছেন তাই আপনি এ নিয়ে দুশ্চিন্তা করার কোন দরকার নাই। যেহেতু নতুন পাতার পিল খাওয়া সুরু করছেন তাই খেতে থাকুন নিয়ম অনুযায়ী নিয়মিত ভাবে।আর এখন মিলন করবেন না। আগামী ৭ দিন পর মিলন করবেন তানাহলে প্রেগন্যান্সি রোদ হয়তো সম্ভব হবে না।কাজেই অপেক্ষা করুন পাতা শেষে পরের মাসে মাসিক হয় কিনা।
পরবর্তীতে সমস্যা গুলো আমাদের জানাবেন প্লিজ।
ধন্যবাদ। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ