১।হস্তমৈথুন বিয়ের কত দিন আগে ত্যাগ করলে সেক্সের ক্ষেত্রে কোন প্রবলেম হয় না? 

মানে, কত দিন হস্তমৈথুন না করলে শারীরিক অবস্থা আগের মতন হয়ে যাবে।

২। সর্বনিম্ন  কতক্ষন সেক্স করতে পারলে তাকে সুস্থ বলা যায়?

৩।অনেকের কাছ থেকে শুনি যে, সে তার বউর সাথে ৩০ মিনিট সেক্স করতে পারে। আমার প্রশ্ন হল, যখন লিংগ যোনিতে প্রবেশ করানো হয় তখন থেকে ৩০ মিনিট নাকি কিস করা,আদর করা ইত্যাদি সব মিলিয়ে ৩০ মিনিট ধরা হয়?

৪।স্ত্রী যদি উপরে উঠে সেক্স করে তাহলে কোন সমস্যা হবে নাকি?

প্লিজ কারো জানা থাকলে বলুন।



শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য ।

  1. বিয়ের ৮-৯মাস  বা ১ বছর আগ থেকে এসব খারাপ অভ্যস ত্যাগ করতে হবে এবং স্বাভাবিক ভাবে জীবন যাপন করতে হবে। পুষ্টিকর  খাবার খেতে হবে । ছোট ছোট কোন সমস্যা হয়ে থাকলে হোমিও চিকিৎসা নিবেন ।ও তা সমাধান করে নিবেন। আর ১ বছর কেনো আপনি কখনৈ আগের অবস্থায় ফিরে যেতে পারবেন বা অর্থাৎ মৈথুনের আগের অবস্থায় ফিরে যেতে পারবেন না। কেনো না এক বার যে এই মৈথুনের স্বদ পেয়েছে সে এসব বাজে কাজ থেকে বা এর প্রভাব থেকে পরিত্রান পেতে অনেক সময়ের প্রয়োজন পরে ।তবে আপনি বিয়ে করলে বিয়ের পর স্ত্রী মিলনে আপনার মিলনের ইচ্ছা আকাঙ্খা মিটে গেলে আসতে আসতে স্বাভাবিক হবেন ।কিন্তুএখন আগের অবস্থায় ফিরে যাওয়া সম্ভাব না। তবে নিজেকে কন্ট্রল রাখবেন । যৌন দুর্বলতা ও শারীরিক দুর্বলতা থেকে পরিত্রান পেতে এসব বাজে কাজ করবেন না। তাই বিয়ের আগেই এসব বাজে কাজ করা থেকে বিরত থাকবেন। এবং স্বাভাবিক ভাবে জীবন যাপন করবেন। 
  2. ৫-৮ মিনিট স্ত্রি মিলন করলে তা স্বাভাবিক সেক্সটাইম বলা হবে। 
  3. স্ত্রীকে কিস করা আদর করা এসব তো মিলন চলাকালিন করে বা করা যায় কিন্তু মিলন করা কালিন সময় টি হচ্ছে আসল সময় তবে এতো বেশি সময় পাওয়ার কারন হলো থেমে থেমে মিলন করা। যার কারনে তারা অনেক টাইম পায়।সুতারাং আপ্নিও মিলনের সময় রেস্ট নিবেন । মিলন চলাকালিন সময়ে বির্য আসবে এই মুহুর্তে মিলন করা বন্ধ করবেন এবং স্ত্রীকে আদর ভালোবাসা দিবেন ।আসা করি আপ্নিও মিলনে ভালো সময় পাবেন।
  4. স্ত্রী আপনার উপরে উঠে মিলনে তেমন কোণ সমস্যা হবে না  আপনারা করতে পারেন সমস্যা নেই কিন্তু এভাবে মিলনে সে বেবি কন্সিব করতে পারবে না ।কারন এতে আপনার বীর্য সব বেরিয়ে আসবে তার যোনি থেকে ।তাছাড়া এভাবে মিলনের নিয়ম না। 

আসা করি আমার কথা বুঝতে পারছেন ।কোণ কিছু জানার থাকলে মন্তব্যকরুন বা কল করুন । বিস্ময়ের সাথেই থাকুন। আসা করি বুঝতে পারছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ