আমার ফোন চালাতে চালাতে হঠাৎ করে যে কোনো সময়ে আপনা আপনি কাজ করা শুরু করে দেয়,কেন এমনটা হয়? আর সমাধান কি? আমার ফ্রেন্ড বলেছিল ঘাম লাগার কারনে আপনা আপনি কাজ করে।। আমি যখন পাওয়ার বাটন প্রেস করতাম আবার নরমাল হত! Screen e একটু ধুলো লাগলে এমন্টা হয়"? আমি screen পরিবর্তন করেছিলাম তাও এমন কেন হয় 


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি আপনার ফোনটি রিসেট দিন তারপর ও যদি ঠিক না হয়, পরবর্তিতে এরকম সমস্যা হয় তাহলে বুঝতে হবে আপনার মোবাইলে অন্যকোনো ক্রটি আছে। তখন একজন সার্ভিসিং এর কাছে বা কেয়ারে ফোনটি দেখাতে পারেন। আশাকরি সঠিক সমাধান পাবেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

আপনার ফোনটি আঘাত পেয়েছিলো কিনা খেয়াল করে দেখুন।।তবে আপনার ফোনের এই সমস্যার কারন টাচ গ্লাস টি হয়তো নরে গেছে বা টাচে আঘাতের কারনে এরকম হচ্ছে।।তাছাড়া কিছু কিছু ফোন আছে ঠিক আপনার মতই সমস্যা একাধিক বার হয়ে থাকে যেমন Walton ফোন গুলোর টাচ গ্লাস খুবেই বাজে। আমার দেখা সব ফোনেই একই সমস্যা টাচ কাজ করে না বা কাজ করলেও এক্ষানে চাপ দিলে অন্যখানে কাজ করে।

যাইহোক ভাই এতে আপনার ফোন রিসেট দিয়েও কাজ হবে না। যদি ফোন চালাতে খুবেই অসস্থি লাগে তাহলে আপনি সার্ভিসিং  এর দোকানে নিয়ে যান ও টাচ গ্লাস টি খুলে আবার লাগান দেখুন কাজে আসে কিনা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ