আমি একটা মেয়েকে ভালবাসি, মেয়েটি আমার ক্লাসমেট, সে জানে আমি তাকে ভালবাসি। মেয়েটি রাস্তায় আমার দিকে একবার হলেও তাকাই। আমি জানি না কেন সে আমার দিকে তাকাই। মেয়েটির সাথে কোন্দিন কথা বলিনি, কিন্তু ফেসবুক এ sms করি। মেয়েটি কাউকে ভালবাসে কিনা তা পরিক্ষার জন্য তার বান্ধুবিকে জিজ্ঞাস করালাম সে কাউকে করে কিনা। কিন্তু মেয়েটি বলে সে কারো সাথে করে না। কয়েকমাস আমার সাথে sms চলতে থাকে। আর আমি তাকে প্রপোজ করেছিলাম। তখন সে বলে তার নাকি bf আছে। কিন্তু bf এর নাম, ঠিকানা জিজ্ঞাস করলে কিছুই বলে না। মেয়েটি কি বোঝাতে চাইছে?
শেয়ার করুন বন্ধুর সাথে
Hasanbogura

Call
আপনি পিছনে ঘুরেন তাই বলছে।এই ক্ষেত্রে আপনি তার ব্যাক্তিগত ভালো কিছু বিষয় এর খোজ নেন। ও মাঝে মাঝে সেগুলো বলবেন। জেনো তার মনে এমন ধারণা হয় আপনি সব জানেন। কিন্তু তার কাছে প্রকাশ করছেন না।আর এগুলো বলার সময় গম্ভীর ভাবে বলবেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার ক্ষেত্রে মেয়েটি কি বোঝাতে চাচ্ছে তা সম্পর্কে নিশ্চিত হওয়া সম্ভব নয়।এখানে কয়েকটি সম্ভাবনা রয়েছে।মেয়েটি যে তার বান্ধবিকে সত্য কথা বলেছে এটা নিশ্চিত হবার উপায় নেই।মেয়েরা এসব ক্ষেত্রে একেবারে ক্লোজ বান্ধবি ছাড়া অন্যদের মিথ্যা বলতেই পারে।তেমনিভাবে আপনাকে বলা কথাটাও মিথ্যা হতে পারে আবার সত্য হতে পারে।আপনাকে বুঝতে হবে বয়ফ্রেন্ডের নাম ঠিকানা না বললে এটা প্রমাণ হয় না যে তার বয়ফ্রেন্ড নেই।সে অন্য যেকোন কারণে এই তথ্যটা লুকাতে পারে।আপনার প্রপোজের জবাবে সে সরাসরি না বলেনি,আবার অ্যাকসেপ্টও করেনি।সে প্রসঙ্গটাকে অন্যদিকে নিয়ে গেছে।যেটা সত্য এবং মিথ্যা দুটোই হতে পারে।তারমানে এখনো আপনার কাছে সুযোগ আছে যদি মেয়েটির বলা কথাটা মিথ্যা হয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Villain

Call

আমি তাকে বললাম যে তার bf এর সম্পর্কে সবকিছু বললে আমি আর তাকে sms করব না সে আমাকে কিছুতেই বলছে না। এরপর আমি ওর সাথে কয়েকদিন sms করি নাই তখন সে আমার উপর রাগ করে ফেসবুক এ স্ট্যাটাস দেই এবং বলে যখন আমি জানতে পারি তার bf আছে তখন আমি আর sms করি না সেটা বোঝাতে চাইছে

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ