Share with your friends
Call

Instagram কি ডিজিটাল বিশ্বের আগে, প্রযুক্তি বিশ্বের “তাত্ক্ষণিক”, ​​যা অবিলম্বে ছবি গ্রহণ ক্যামেরা boasted হয়। Instagram এর নাম দ্বিতীয় গ্র্যাম, টেলিগ্রাফ থেকে আসে, যা আমাদের সমান। টেলিগ্রাফ রেফারেন্স একটি ফর্ম ছিল। যখন আমরা “তাত্ক্ষণিক টেলিগ্রাম” শব্দটি দেখি, তখন তা তাত্ক্ষণিক (ফটো) পাঠানো হয়। এভাবে Insta-gram নামটি জন্মগ্রহণ করে। Instagram একটি ফটো এবং ভিডিও ভাগ অ্যাপ্লিকেশন স্মার্টফোন ব্যবহার করা হয়। এই অ্যাপ্লিকেশনটিকে এত আকর্ষণীয় করে তোলে যে আপনি সুন্দর ছবিগুলি পেতে সাধারণ ছবিতে বিভিন্ন ফিল্টার ব্যবহার করতে পারেন। আপনি যে সহজ ফটোটি নিতে পারেন তা প্রিজেট প্রভাবগুলির এক ডজন দ্বারা বিস্মিত হতে পারে। এই দ্বারা সৃষ্ট সন্তুষ্টি দ্রুত Instagram ব্যবহারকারীদের হৃদয় জয়। সোশ্যাল মিডিয়াতে, ছবির অন্যান্য ব্যবহারকারীরা অস্ত্রের সদস্য হয়ে Instagram এ নিয়ে যান।

Talk Doctor Online in Bissoy App
Mahadi

Call

ইন্সটাগ্রাম ফেসবুক, টুইটার, টাম্বলার এবং ফ্লিকার মত অনলাইনে ছবি এবং ভিডিও শেয়ার করার এমন একটি অনলাইন মোবাইল ফটো শেয়ারিং, ভিডিও শেয়ারিং এবং সামাজিক নেটওয়ার্কিং পরিসেবা। ইন্সটাগ্রাম এর মাধ্যমে ছবি এবং ১৫ সেকেন্ডের দৈঘ্যের ভিডিও আপলোড করা যায। প্রতিদিন ৩০০ মিলিয়নেরও বেশি মানুষ ইন্সটাগ্রাম ব্যবহার করে যারা কিনা ফটো শেয়ার করে থাকে। প্রতিদিন ৭০ মিলিয়ন স্থিরচিত্র এবং ভিডিও শেয়ার করা হয় ইন্সটাগ্রাম এর মাধ্যমে।

ইনস্টাগ্রাম একটি ফ্রি ফটো এবং ভিডিও শেয়ারিং অ্যাপ্লিকেশন, যা অ্যাপল আইওএস, অ্যান্ড্রয়েড এবং উইন্ডোজ ফোনের জন্য উপলভ্য। আপনি আপনার ফটোগুলি বা ভিডিওগুলি আপলোড করতে পারেন এবং সেগুলি আপনার ফলোয়ার বা বন্ধুদের সাথে শেয়ার করে নিতে পারেন।

সহজ কথায় বলতে গেলে, ইনস্টাগ্রাম একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম, যেখানে আপনি নিজের ফটো এবং ভিডিও গুলি শেয়ার করতে পারেন। অনলাইন ফটো শেয়ারিং প্ল্যাটফর্ম গুলিতে ইনস্টাগ্রাম প্রথম স্থান অর্জন করেছে।

Talk Doctor Online in Bissoy App

Instagram হলো একটি সামাজিক যোগাযোগ মাধ্যম। এটি বর্তমানে ফেসবুক কিনে নিয়েছে। এখানে আপনি free তে photo, video upload করতে পারবেন।   

Talk Doctor Online in Bissoy App