ভোর রাতে আমার লিংগ দাড়ায় না আমি teststoron হরমোন টেস্ট করছি আমার হরমোন লেভেল 1.87ng লেভেল টা কি ঠিক আছে ...মেয়ে দের প্রতি আকর্ষন কম লিংগ সঠিক ভাবে দাড়ায় না আমার বয়স 27 ।আমি কি sex খুব কম উটে sex ভিডিও দেখলেও sex উটে না অনেক ক্ষণ পর একটু sex উটে আবার সাথেই নিত্তেস হয়ে যায়।আমি কি হরমোন ইনজেকশন নিতে পারবো। হরমোন ওষুধ এর দুই একটা নাম বলেন প্লিজ। আমি sex ট্যাবলেট ও খেয়ে দেখেছি sex উটে না ।এখন কি করবো বলবেন প্লিজ
শেয়ার করুন বন্ধুর সাথে

যৌন সক্ষমতার জন্য শুধু টেসটোসটেরন হরমোন একাই নয় বরং আরো অনেক হরমোন এবং ফ্যাক্টর কাজ করে। আগে যেটা জরুরী হলো যদি কোন যৌন অসদাচরণ থেকে থাকে তাহলে সেগুলা সম্পূর্নরুপে বাদ দিতে হবে যেমন হস্তমৈথুন, অতিরিক্ত যৌন চিন্তা করা ।

এসববের কারনে যদি সমস্যা হয়ে থাকে তাহলে ওসব বাদ দিলেই আস্তে আস্তে ভালো হবে।

আর আপনার সমস্যা গুলো যদি হরমোনের কারনে হয়ে থাকে তাহলে সেটা বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ মত অন্য যেসব হরমোনের কারনে এসব সমস্যা হয় সেগুলোর টেস্ট প্রয়োজন হতে পারে যেমন থাইরয়েড হরমোন ,প্রল্যাকটিন হরমোন ইত্যাদি।

আপনি যৌন কোন উত্তেজক ঔষুধ সেবন থেকে বিরত থাকুন এতে যৌন ক্ষমতা আরো কমে যায়। উপরোক্ত অভ্যাস থাকলে বাদ দেন, পর্যাপ্ত ঘুমান, পুষ্টিকর খাবার গ্রহন করুন এবং একমাস অপেক্ষা করুন। তারপরে ঠিক না হলে চিকিৎসের শরণাপন্ন হবেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Unknown

Call

আপনার TRT Therapy করতে হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ