আমার বয়স 19 বছর।আমি দীর্ঘ6 বছর হস্তমৈথুন করেছি।আমার বীর্যপাত 5 সেকেন্ডে,ঘন ঘন 1 দিন পরপর স্বপ্ন দোষ হয়,অল্পতে অনেক অনেক অনেক মাযী বের হয়। 6 মাস হস্তমৈথুন বাদ দিয়ে আমি কোন উপকারিতা পাই নি।আমার বিয়ে 6মাস পর। এখন আমি সুইসাইড করতে চাচ্ছি।আমার হবু বউ প্রায় প্রায় ফোন সেক্স করে আমার সাথে। এখন আমি কি করবো।হোমিওপ্যাথি নাকি হামদর্দ।ভালো কোন্টা হবে?6 বছরের ক্ষতি কেমনে 6মাসে ঠিক হবে?কি করবো তাই ভাবছি এ জীবন রাখবো না।এনগেজমেন্ট  আমাদের  এপ্রিল 1 তারিখ।এর আগেই আমি সুইসাইড এর ডিসিশন নিছি।ভাই সবাই মাফ করবেন।আমার হবু বউ এর সেক্স চাহিদা বেশি,আমি তার এ কষ্ট দিতে চাই না। 


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য  

আপনি বললেন ৬ বছর হস্তমৈথুন করছেন এখন দ্রুত বীর্যপাত ও ঘন ঘন স্বপ্নদোষ হয় আসলে আপনি অতিরিক্ত হস্তমৈথুন করেছিলে এবং তা ৬ বছর  স্থায়ী ছিলো আর এতো দিন হস্তমৈথুন করার কারনে আপনার অন্ডকোষ বীর্য তৈরি ঠিকি করে কিন্তু  বীর্যথলীতে বীর্য ধরে রাখার ক্ষমতা কমে গেছে ফলে হস্তমৈথুন  করা ছেড়ে দেওয়াতে বীর্যথলীর বীর্য গুলো  লিঙ্গ সামান্য উত্তেজনায় ও রাতে ঘুমের ঘোড়ে বীর্যপাত হচ্ছে। যার প্রভাবে শরীর শুকিয়ে যাচ্ছে,মাথা ব্যথা করে সামান্য একটু বেশি কথা বললেই,বসে থেকে উঠলেই মাথা ঘোড়ে,শরীর দুর্বল লাগে ইত্যাদি সমস্যার সম্মুখীন হচ্ছেন। ইহা এক প্রকার রোগ বলতে পারেন যা হলো মেহ  অথবা ধাতুদূর্বলাতা যার কারণে আপনার এই সমস্যা ।

আপনি হস্তমৈথুন করা ছেড়ে দিয়েছিলেন  ভালো কথা তবে পর্নোগ্রাফি দেখা বন্ধ করতে হবে এবং এ অবস্থায় যতই ঘন ঘন স্বপ্নদোষ হোক না কেনো কোন সমস্যা নেই আর হস্তমৈথুন করার ইচ্ছা জাগলেও তা করবেন না তখন অন্য দিকে মনযোক দিবেন । এছাড়াও কিছু নিয়ম মেনে চলবেন প্রতিদিন যা নিম্নের প্রশ্নে ক্লিক করে আমার উত্তর টি দেখুন।

 হস্তমৈথুন ও ঘন ঘন স্বপ্নদোষ থেকে মুক্তির উপায়?

উক্ত নিয়ম গুলো মেনে চলুন কোন সমস্যা নাই। আর ভাই আপনার নিজের সমস্যা নিজেই ডেকে এনেছেন আর তার জন্য সুইসাইড করে আর বরো ক্ষতি ডেকে আনবেন যা আখিরাতে। আর আপনি এতো ভিতু কাপুরুষ হবেন কেন।।

 ভাই আপনার এটি তেমন সমস্যা না। এতে ভয় পাবেন না আর সুইসাইড করে লাব নাই এতে আরো ভয়ানক ক্ষতি ও শাস্তি। আপনি বিবাহ করুন সমস্যা নাই এতে পরবর্তীতে  ভলো হয়ে যাবেন স্ত্রী মিলনে। আর আপনার স্ত্রীর সেক্স চাহিদা বেশি কোন সমস্যা নাই আপনি তাকে তৃপ্তি দিতে পারবেন তবে বিবাহের ২/৩ দিন পরেই একজন হামদার্দ এর চিকিৎসক এর কাছে চিকিৎসা নিবেন। এবং নিয়মিতভাবে প্রতিদিন ঔষধ খাবেন। সব ঠিক হবে।পাশাপাশি সকালে কাচা ছোলা,কাচা বাদাম খাবেন সাথে রাতে মধু ও ১ কোয়া রসুন খাওয়ার অভ্যাস করবেন। ইনশাআল্লাহ সব ঠিক হবে।

ধন্যবাদ।  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ