আমি বিয়ে করেছি ১ বছর ৬ মাস হয়েছে। বিয়ের প্রথম দিন থেকেই আমার স্ত্রী কে ফেমিকন পিল খাওয়াচ্ছি। এখন আমার প্রশ্ন হলো যদি আমি এখন ফেমিকন খাওয়ানো বন্ধ করে দেই তাহলে আনুমানিক কত মাস পরে আমার স্ত্রী গর্ভবতী হতে পারে?সবার হেল্প কামনা করছি।


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য।আপনার স্ত্রীকে গত দের বছর ধরে ওনাকে আপনি ফেমিকন পিল খাওয়াইছিলেন কিন্তু এখন আপনি বেবি নিতে চান ।

যেহেতু আপনি এখন বেবি নিতে চান তাহলে ওনাকে এই পিল খাওয়া বন্ধ করতে বলেন এবং কোণ ধরনের পিল খাওয়ানো যাবে না এবং ওনার মাসিক হলে মাসিকের ৯ তম দিন হতে আগামী মাসিকের ৬ দিন আগ পর্যন্ত মিলন করা চালিয়ে যাবেন এতে এক দিন পর পর বা প্রতিদিন মিলন করবেন ।এবং ওনার যোণীর গভিরে বীর্যপাত করিয়ে দিবেন এবং আপনার স্ত্রীকে চিৎ হয়েই ৩০-৪০ মিনিট  পর্যন্ত সুয়ে থাকতেই বলবেন।  

তবে এখন ইহা বলা সম্ভব না যে সে উক্ত পিল খাওয়া বন্ধের পর কখবে কখন বা কতদিন পর ওনার বেবি আসবে  । 

কাজেই আপনি মিলন করুন নিয়ম মেনে নিয়মিত এবং এখন আপনি পুষ্টিকর খাবার খাবেন ও শ্রম করবেন , অসময়ে মিলনে বা কোন কারনে বীর্য ক্ষয় করবেন না। যা শুধু মাসিক শেষ হওয়ার পর মিলন করতে থাকবেন যা পরবর্তী মাসিকের ৬/৭ দিন আগ থেকেই মিলন বন্ধ করবেন এবং ওনার মাসিক বন্ধ থাকলে মাসিক বন্ধের ২-৩ সপ্তাহ পর্যন্ত অপেক্ষা করবেন এর মধ্যে মাসিক না হলে প্রেগন্যান্সি টেস্ট  করবেন  ।এবং যদি ওনি প্রেগন্যান্ট হয়ে যায় তাহলে প্রেগন্ন্যান্সির প্রথম ৩ মাস মিলন করা সম্পূর্ন বন্ধ করবেন।

এছাড়াও বেবি নেওয়ার ব্যপারে বিস্তারিত কিছু জানার জন্য আপনি আমার এই উত্তরটি পড়ুন।আসা করি সেখানের উত্তরটি আপনার হেল্পফুল হবে।

 আসা করি বুঝতে পারছেন। পরবর্তীতে আপনার কোণ সমস্যা হলে বা কোন কিছু জানার থাকলে আমাদের বিস্ময় আনসারে জানাবেন বা আমাকে কল করুন আসা করি আমি চেষ্টা করবো আপনাকে পরামর্শ দিয়ে সাহায্য করতে ।ধন্যবাদ বিস্ময়ের সাথেই থাকুন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ