একটা গান লিখে চাইছি এটা প্রশ্ন হাইড করেছে। আবার ঐ একই প্রশ্ন করেছি সেটা বন্ধ করেছে। কিছুদিন আগে একটা প্রশ্নে জানতে চেয়েছি আমি তোমার সাথে আজ রাতের সঙ্গি হিসাবে চাই এটা ইংরেজি এবং হিন্দি অনুবাদ করে দিন। সেটাও এক ছাগল হাইড করেছে। তো এত অবিচার কেনো? আর এইখানে এত ছাগল কে ক্ষমতা কেনো দেয়া হয়?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

উত্তেজিত হবেন না।।এখানে কোন প্রশ্ন যদি পূর্বেই থাকে তাহলে তা বন্ধ করে দেওয়া হয়।।আবার কোন অযৌক্তিক বা অশ্লিল কোন প্রশ্ন করা হলে সেটা হাইড বা বন্ধ করে দেওয়া হয়।।কোন প্রশ্ন আগে থেকেই আছে কি না সেটা জেনে প্রশ্ন করুন।। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার প্রথম প্রশ্নটা আমি বন্ধ করেছি। আর প্রথম প্রশ্নটা যে আপনি কি করেছেন সেটা আপনিই ভালো জানেন। আপনার প্রথম প্রশ্নটি ছিল চুড়ান্ত রকমের অশ্নীল। এবং এতে একাধিক সতর্কও পড়েছে। আপনি কি প্রশ্ন করার জন্য আর কোন বিষয় খুঁজে পান না?

বিশেষজ্ঞ দের লিংকটি দেখার অনুরোধ করছিঃ- এখানে।

এ ধরণের অশ্নীল প্রশ্ন করলে তা নির্দ্বিধায় বন্ধ করা হবে। আর দ্বিতীয় প্রশ্নটি কে বন্ধ করেছে জানি না, কিন্তু তাকে "ছাগল" বলার অধিকার আপনাকে কে দিয়েছে? এখানে প্রতিটি সদস্যই সম্মানিত। যথার্থ কারণেই প্রশ্ন বন্ধ করা হয়েছে। আর আপনাকে ভদ্রভাবে কথা বলার আহবান করছি। এটা এমন কোন সাইট নয় যেখানে রাগ দেখিয়ে বা জোর করে কিছু আদায় করা যাবে। 

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ