Jamiar

Call

ধন্যবাদ প্রশ্নকরার জন্য। প্রথমত আপনাকে জানাই যে বীর্য উৎপাদন হয়ে থাকে দৈনান্দিন পুষ্টিকর খাবারের মাধ্যমে ।আর আপনি এতো দিন যে হস্তমৈথুন করছেন যা দেহে বির্য উৎপাদন হয়েছে এবং তা বের করছেন মৈথুন করে । এভাবে চালিয়ে গেছেন এই দিকে আপনার দেহ বীর্য উৎপাদন করতে ব্যস্ত আর অন্যদিকে আপনি তা মৈথুন করে বের করাতে ব্যস্ত। 

তাই আপনি ২ বছর বা ৫ বছর বা ৮ বছর ধরে টানা হস্তমৈথুন করেন না কেনো এতো দিনের ক্ষয় হওয়া বীর্য গুলো আপনার দেহ থেকেই উৎপাদন হয়েছে এবং তা আপনি বের করেছে । 

তাছাড়া পুরুষের দেহে বীর্যের পরিমান পরিমাপ করে দেওয়া নেই যে একজন পুরুষের দেহে ২/১ কেজি বির্য আছে আর এসব ফুরিয়ে গেলে আর তৈরি সম্ভব না।  এরকমটি কিন্তু না। 

কাজেই এতোদিনে আপনার মৈথুন করা বীর্য গুলো আপনার দেহতেই উৎপাদন হয়েছিলো  ।কাজেই এখন আপনার আগের ক্ষয় করা বীর্য গুলো তৈরির জন্য বা উৎপাদন এর জন্য বেশ কয়েক বছর আপনাকে অপেক্ষা করতে হবে না ।

পুরুষের বীর্য যা ক্ষয় হয় তা ২৪/৪৮ ঘন্টার মধেই তা পূরন হয়ে যায়। তবে এর জন্য পুষ্টিকর খাবার খেতে হবে,জিম করতে হবে। শ্রম করতে হবে। এতেই আপনার এক বার হস্তমৈথুনের এর ক্ষতি হওয়া বির্য তৈরি হবে । 

তবে আপনি এতোদিনে হস্তমৈথুন করেছেন আর এর জন্য আপনার দেহে যেসব ক্ষতি বা সমস্যা সৃষ্টি হয়েছে বা আপনার যৌনতার কোণ সমস্যা হয়ে থাকলে আপনি এর জন্য যৌন বিভাগের ডাক্তার দেখান।আসা করি বুঝতে পারছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ