শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য। আসলে যোণিতে বীর্যপাত না করলে যে তা ধর্ষন বলে ধরে নেওয়া হবে তা কিন্তু না। বরং জোর পূর্বক কারো সাথে মিলন করলে বা মিলনের চেষ্টা করলে তা ধর্ষন বলে অবিহিত করাহবে সে যাই হোক না কেণো ,

যদি আপনি আপনার নিজের স্ত্রীর ইচ্ছা ব্যতীত বা সে মিলনের জন্য প্রস্থুত না থেকেও জোর পূর্বক আপনার স্ত্রীর সাথে মিলন করেন তাহলেও সেটি ধর্ষন করা হবে। 

ইসলাম ধর্মে নিজের স্ত্রীর অনুমোতি ছাড়া বা স্ত্রীর সাথে জোর পূর্বক মিলন করলে ইসলাম ধর্মে তা ধর্ষন বলে বিবেচিত হবে। কিন্তু মিলনে স্ত্রীর যোনিতে বির্যপাত না করালে সেটা ধর্ষন বলে বিবেচিত হবে না।কিন্তু স্ত্রী যদি বলে যে তুমি বাহিরে ফেলো তাহলে বাহিরে ফেলতে পারবেন সমস্য নেই।

কিন্তু স্ত্রী যোনিতে বীর্য পাত না করার জন্য যদি সে তৃপ্তি না পায় আর যদি সে তার যোণির ভিতরেই ফেলতে বলে তাহলে তাই করবেন কেনো না স্বামীর বীর্য স্ত্রীর হক যা সে মিলন করাকালিন তার যোনিতে বীর্যপাত করিয়ে নিয়ে তৃপ্তি উপভোগ পেয়ে থাকবে। 

আসা করি বুঝতে পারছেন। পরবর্তীতে আপনার কোণ সমস্যা হলে বা কোন কিছু জানার থাকলে আমাদের বিস্ময় আনসারে জানাবেন বা আমাকে কল করুন আসা করি আমি চেষ্টা করবো আপনাকে পরামর্শ দিয়ে সাহায্য করতে ।ধন্যবাদ বিস্ময়ের সাথেই থাকুন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ