বিস্ময়ে আমার এক বন্ধুর কিছু উত্তর Mehjabin নামের সদস্য লুক্কায়িত করেছেন। আমার বন্ধু যখন তার কাছে উত্তর লুকানোর কারণ জানতে প্রাইভটে মেসেজ তার কাছে করেন তখন Mehjabin তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে তার গালি এতোই কুরুচিপূর্ণ যার কিছু এখানে প্রকাশিত করলামনা। আমার বন্ধুকে গালি দেওয়ার ১ঘন্টা পরে তার ( আমার বন্ধুর) একাউন্ট ব্লক করা হয়েছে।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

অভিযোগ করতে হলে অবশ্যই যথাযত প্রমানসহ লুক্কায়িত প্রশ্নের লিঙ্ক সহকারে অভিযোগ করতে হবে। একজন বিশেষ সদস্য কখনো অকারনে উত্তর লুকায় না। যখন উত্তর নীতিমালা ভঙ্গ করে তখনই লুক্কায়িত করে।আপনি মেহজাবিনের কথা বলেছেন যিনি আপনাকে গালাগালি করেছেন। এ কথা শুনতে ও কষ্ট হচ্ছে কারন তিনি একজন নম্র ভদ্র একটি মেয়ে, এবং তিনি বিস্ময়ের বিশেষ সদস্য হয়ে গালাগালি করতে পারে বলে মনে হয় না। কারন আপনার কথার মাঝে মিথ্যা ভাষা পাওয়া যাচ্ছে, আপনি বলেছেন সে আপনাকে ব্লকড করেছে কিন্তু মেহজাবিন একজন বিশেষজ্ঞ আর বিশেষজ্ঞ হয়ে কোন সদস্যকে ব্লকড তিনি করতে পারবেন না। তাঁর ব্লকড করার ক্ষমতা নেই।এখানে ব্লকড যখন খেয়েছেন আপনার বন্ধু তখন ব্লকড করেছে কোন সমন্বয়ক বা প্রশাসক। সমন্বয়কয়েরা ব্লকড করলে অবশ্যই আপনার বন্ধু নীতিমালা ভঙ্গ করেছিল এজন্য ব্লকড করেছে।

এবং আপনি বলছেন গালাগালি করেছে তাঁহলে আপনি গালাগালির স্কিনশট তোলে আমাকে মন্তব্য করেন যদি এখানে দিতে দ্বিধাবোধ করেন তাঁহলে আমার ফেসবুকে মেসেজ দিতে পারেন ।যদি প্রমান করতে পারেন তাঁহলে উনার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। ফেসবুক-- http://www.facebook.com/MR.Robin.me

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ