গল্পটি মনোযোগ দিয়ে পড়ার জন্য সকল বন্ধুদেরকে অনুরোধ করবো ভালো করে বুঝে তারপর আপনার মন্তব্য দিবেন বলে আশা করি....!!! ==========>>S♥M<<============ নিজের সাথেই ঘটে যাওয়া এবং নিজের বাস্তবতা থেকে গল্পটি লেখা হয়েছে... ==========>>S♥M<<============ যদি ভালো লেগে থাকে তাহলে Like, Comment & Share করতে ভুলবেন না। ==========>>S♥M<<============ সব সময় দেখে আসছি মেয়েরা ছেলেদের জন্য পাগল থাকতো ! আর ছেলেরা মেয়েদের কাছ থেকে বিভিন্ন বাহানা করে সময় নিতো।  বলতো এখন না পরে এখনো সময় হয়নি । আরো কিছুদিন ধৈর্য ধরো! এমনটা বলতো এবং এমনটাই ঘটতো...!! কিন্তু জীবনে প্রথম আমি নিজে দেখেছি এবং উপলব্ধি করেছি একটা ছেলে মেয়ের জন্য পাগল এমন পাগল যে সে নিজে একটা মুহূর্ত তাকে ছাড়া ভাবতে পারে না। প্রতিটা মুহূর্ত শুধু তাকে নিয়েই ভাবে আর তাকে বলে চল আমরা বিয়ে করে ফেলি ।  কিন্তু সেই মেয়েটা ছেলেটাকে টাইম দেয় আর বাহানা করে! বলে এখন না পরে । আসলে এটাই কি বাস্তবতা ? এখন বলেনতো কে বেশি সিরিয়াস?? মেয়েটা নাকি ছেলেটা??  এখানে কার ভালোবাসার গুরুত্ব বেশি? ছেলের নাকি মেয়ের?? কে সবচেয়ে বেশি চায় কাছে পেতে চায় ?? ছেলেটা নাকি মেয়েটা ?? বন্ধুরা তোমাদের কাছ থেকে মতামত আশা করছি অবশ্যই আমাকে জানাবেন??
শেয়ার করুন বন্ধুর সাথে

এটা আসলে মানসিকতার উপর নির্ভরশীল। চার ধরনের মানুষ আছে বলে আমি জানি (যদি ভুল না হই):

  1. মেয়েরা ভালোবাসার জন্য পাগল
  2. মেয়ারা ভালোভাসে কিন্তু আবেগী নয়
  3. ছেলেরা ভালোবাসার জন্য পাগল
  4. ছেলেরা ভালোবাসে কিন্তু আবেগী নয়

কে বেশি সিরিয়াস?→→→ এটা আসলে মানসিকতার উপর নির্ভরশীল। কারণ মনের চিন্তা কাজে রূপান্তরিত হলেও শুধু চিন্তা সম্পর্কেই জানা যায় কিন্তু হয়তো আমার কাছে ঐ চিন্তা যেমন লাগছে তার কাছে তেমন নাও লাগতে পারে। শুধু আনন্দিত হওয়া বা কষ্ট পাওয়াতেই মিল থাকবে।


কার ভালোবাসার গুরুত্ব বেশি? →→→ উভয়েরই।

কে সবচেয়ে বেশি চায় কাছে পেতে চায় ? →→→ এটা আসলে মানসিকতার উপর নির্ভরশীল। তবে শুনেছিলাম (আমি যাদের প্রথম ও তৃতীয় পয়েন্টে উল্লেখ করেছি তারা) নাকি বেশি কাছে পেতে চায়।

আশা করি উত্তর পেয়েছেন।
লেখাস্বত্ব: সাবাহ আজমান নাহিয়ান 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ