শেয়ার করুন বন্ধুর সাথে
MD Khan

Call

অনেকেই জিজ্ঞাসা করে মেয়েদের সোনা কত বড় হতে পারে নারীদের শরীরের তারতম্য অনুযায়ী অনুত্তেজিত যৌনির গভীরতা সামনে দিক থেকে ২.৫ ইঞ্চি থেকে ৩ ইঞ্চি। পিছনের দিক থেকে যৌনির দৈর্ঘ্য ৩.৫ ইঞ্চি। উত্তেজিত অবস্থায় যোনীপথের পরিধি এবং গভীরতা উভয় বৃদ্ধি পায়। উত্তেজিত নারীর সারভিক্স পিছনের দিকে চলে যায় এবং যোনীপথের গভীরতা গড়ে ৪ ইঞ্চি বৃদ্ধি হয়।

প্রকৃতপক্ষে লিঙ্গের দৈর্ঘ্য নারীর চরম সুখ দেওয়ার জন্য যথেষ্ট নয়।স্বাভাবিকের চাইতে বড় আকৃতির লিঙ্গ জরায়ুমুখে আঘাত করতে পারে। যা প্রায়ইশ অপ্রীতিকর বেদনাদায়ক। যোনীপথে পুরুষাঙ্গের দৈর্ঘ্যের চেয়ে প্রস্থ ও পরিধি অনেক গুরুত্বপূর্ণ নারীর কাছে। মেয়েরা মোটা লিঙ্গ এবং সহবাসের স্থায়িত্ব বেশি পছন্দ করে।

যোনীপথ পুরো মোটা লিঙ্গটিকে সামঞ্জস্য করতে প্রসারিত হতে পারে। বেশির ভাগ নারী তাদের যোনীপথ পুরুষাঙ্গ দিয়ে পরিপূর্ন হয়ে যাওয়াকে পছন্দ করে। কারণ এগুলো নারীদের জি স্পটে আঘাত করার সম্ভবনাও বেশি। পুরুষাঙ্গের আকৃতি বড় হলে যৌনিপথের গভীরে প্রবেশ করে। এতে যোনীতে খুব বেশি নারীর অনুভূতি হয় না।

যৌনিপথের উপরিভাগ থেকে গভীরতার ৫ সেন্টিমিটারের পরেই জি-স্পট আছে। যেখানে পুরুষাঙ্গ দিয়ে ভাইব্রেট করলে নারীরা চরম আনন্দ উপভোগ করে। কিছু নারীরা তীব্র সুখ অনুভব করেন জ্বি স্পট উত্তেজিত হলে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ