আমার একটি আইডিতে অতিরিক্ত tagg করে আমার ফ্রেন্ড হল ৪.০০০+ ভেসি এখন আমি চাই যে আমাকে যাতে কেও tagg না করে কি কি করতে হবে tagg করলে কি কুনে ক্ষতি হতে পারে। প্রিস বিস্তারিত বলেন
Share with your friends
Call

দিনে যদি ১০১ ট্যাগ করে তাহলে আপনার আইডি ফটোভেরিফাই হতে পারে।ট্যাগ বন্ধ করতে ফেসবুকে লগইন করে Privacy Settings-এ যান। Timeline and Tagging-এর অধীনে থাকা Edit Settings-এ ক্লিক করে নতুন পপ- আপ উইন্ডোর Review posts friends tag you in before they appear on your timeline-এর Off অপশনটিতে ক্লিক করুন।

Talk Doctor Online in Bissoy App
Unknown

Call

আপনাকে কেউ বেশী বেশী ট্যাগ করলে যে সমস্যাটা হবে তাহলো ফটো ভেরিফাই এর সময় আপনাকে অনেকগুলো আলাদা আলাদা ফটো শনাক্ত করতে হবে যেগুলো আপনি মোটেও পারবেননা।

ট্যাগ যদি কম হয় তাহলে আপনাকে ফটো ভেরিফিকেশনে একই ফটো ঘুরিয়ে ফিরিয়ে বারবার দেখানো হবে যার ফলে ফটো ভেরিফিকেশন খুব সহজেই (পদ্ধতিটা জানলে) কাটানো যায়।



ট্যাগিং বন্ধ করা যায়না, আপনি Settings & Privacy >> Timeline & Tagging >> Review posts before.....on your timeline >> On করে দিন।


এটি অন করার পর আপনাকে কেউ ট্যাগ করলে তা সরাসরি আপনার টাইমলাইনে আসবেনা, বদলে Pending Post হিসেবে প্রোফাইল মেনু বারের নিচে দেখতে পাবেন। Pending Post এ ঢুকে Hide এ ক্লিক করুন, একটা পপ আপ এসে বলবে আপনি আনট্যাগ করতে চান কিনা, তখন আনট্যাগ বাটন ক্লিক করুন। জাভাস্ক্রিপ্ট ব্রাউজার না হলে ম্যানুয়ালি ফটোতে ক্লিক করে ফটোর নিচের অপশন গুলোর একদম শেষে Remove Tag এ ক্লিক করুন।

Talk Doctor Online in Bissoy App