আমি ক্লাশ এইটে থাকতে একটা মেয়েকে পছন্দ করি এবং আমাদের মাঝে সম্পর্ক ও হয়।  এইভাবে এস এস সি পাশ করি দুজন একসাথে। পরে আমি ঢাকাতে ভর্তি হই এবং কিছুদিন পর ই তার বিয়ে ঠিক হয়।  সে আমাকে জানায় কোন উপায় না দেখে তার বাবাকে আমাদের সম্পর্কের কথা জানাই কিন্তু তিনি রাজি হন না।  পরে আমার বাবা মা কে জানানোর পর তারাও রাজি হয়নি।  বাধ্য হয়ে তাকে বিয়েতে রাজি হতে বলি যদিও তাকে ভালবাসতাম।  আমার পরিবার পারিবারিক অসচ্ছলতার কারনে ররাজি হয়নি।  তার বিয়ের দুদিন পর তার কল পেলাম সে আমাকে বলল সে তার সামির সাথে থাকবে না সে এই সম্পর্ক শেষ করে আমার কাছে চলে আসবে।  তার কষ্ট আমি সহ্য করতে পারিনা।  তারপরেও তাকে তার সামির সাথে থাকার জন্য অনেক বুজিয়েছি কিন্তু তার এক কথা সে তার সামির সাথে থাকবেনা এবং আমার কাছে চলে আসবে। আর আমি গ্রহন না করলে সে মরে যাবে অথবা ঘর ছেড়ে চলে যাবে কিন্তু অন্য কাউকে সে বিয়ে করতে পারবেনা।  এখানে বলে রাখি আমিও তাকে চাই।  এখন আমার সংসারের অবস্থা আর ও খারাপ আব্বা ব্রেইন স্ট্রোক করছে সংসার কিভাবে চলবে জানিনা।  কিন্তু আমি তাকে চাই।  এখন এই অবস্থায় আমার কি করা উচিত?  সবার কাছে অনুরোধ একটু চিন্তা করে ভাল পরামর্শ দিবেন।  এখন আমি ডিপ্লোমা তে আছি।  


শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি কছুতেই তাকে নিবেন না, তাহলে ৩ টি জীবন নষ্ট হয়ে যাবে। আপনি তার সাথে প্রেমের কথা ভুলে যান। যেহেতু আপনি আর্থিকভাবে অসচ্ছল সেহেতু তাকে নিয়ে আপনি বেশীদিন সংসার করতে পারবেন না। আপনি সবকিছু ভুলে নিজের ল্যারিয়ার গড়ার চেষ্টা করুন। মনে রাখবেন, যেখানে টাকা নাই সেখানে ভালোবাসা নাই। আপনি আজকের পর থেকে কোন ভাবেই তার সাথে যোগাযোগ রাখবেন না। আরও যদি কোন সাহায্যের প্রয়োজন হয় তাহলে আমাকে ফোন করুন -

01828781114

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি ওকে বলেন, দেখ এই মুহুর্তে আমার পরিবারের অবস্থা খুভি খারাপ। সংসারে অভাব অনটন লেগেই আছে, আবার বাবাও অসুস্থ্য, এই মুহুর্তে তুমি যদি আমার কাছে চলে আসো বাবাকে হয়তো আর বাচাতে পারবো না, আর এই ভাবে তুমি পালিয়ে আসলে লোকে তোমাকে খারাপ বলবে। তোমার আমার সকলের পরিবারের মান সম্মান নষ্ট হবে। তার চেয়ে তুমি একটা কাজ করো আমার পরা শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করো। আমি পরা শেস করে চাকরি নিলে তুমি তোমার স্বামী কে সামাজিক ভাবে তালাক দিয়ে আমার কাছে চলে আসবা,।তখন আমরা এক সাথে সংসার করব।

আর আপনাকে বলছি, যেহেতু বিয়ে হয়ে গেছে এখন আপনার আর ঐ দিকে না যাওয়াই ভালো।কেননা বাবা মার মনে কষ্ট দিয়ে কখনো শান্তি পাওয়া যায় না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাই আমার মতে বলি আপনি আগে আপনার

পরিবারের দিকে তাকান ,নিজের বাবাকে খেয়াল

রাখুন কারন তিনি রোগি মানুষ,আর নিজেকে

প্রতিষ্ঠিত করুন, আপনি হুট করে কিছু করে বসলে

পরিবারে বিপদ হতে পারে,আর ওই মেয়ের যেহেতু

বিয়ে হয়ে গেছে তার একটা সংসার গরে উঠেছে,

আপনি কেন তাদের মাঝে বিগাত গটাবেন,

তার চেয়ে আপনার জন্য ভাল হবে মেয়েটাকে

আস্তে আস্তে ভুলে যান, মেয়ে এখন বলতেছে

যে এটা করবে সেটা করবে,এসব কথা আগেই

তার বাবা মাকে বলতে পারত আপনাকে পাবার

জন্য,এখন যেটাই বলুক আসলে কিছুই করবে না,

 আপনি মেয়ের সাথে যোগাযোগ কমিয়ে ফেলুন

নাম্বার ব্লাকলিষ্ট করে রেখেদিন,আরেকটা প্রেম

করুন দেখবেন অন্য একটা মেয়ে আপনাকে অনেক

ভাল বাসবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ