ভাই আমি কয়েকটা সূরা পারি, কিন্তু কোন নামাজে কখন কোন সূরা পরতে হয় সঠিকভাবে জানিনা। কিন্তু আমি চাচ্ছি পাচঁ ওয়াক্ত নামাজ সঠিকভাবে আদায় করতে, কিন্তু কোন সূরার পর কোন সূরা পরতে হয় সেটা জানিনা বলে আমি সঠিকভাবে নামাজ পরতে পারতেছিনা, কেউ যদি আমাকে সঠিকভাবে নামাজ শিখিয়ে দেয় তার জন্যে আল্লাহর কাছে প্রান ভরে দোয়া করবো। আর ভাই আমি দেশের বাহিরে থাকি। যদি কোন ভাই আমাকে নামাজ শিখার জন্যে সাহায্য করেন তাহলে আমার ইমু নাম্বার ০০৯৬৬৫৭০১৩৯৫০৪ ,আমাকে ভয়েস দিয়ে অথাবা মেসেজ দিয়ে বল্লেয় হবে। প্রয়োজনে আমি এমবির জন্যে টাকা দিবো। কোন ভাই সাহায্য করলে রিপ্লে দিয়েন।
শেয়ার করুন বন্ধুর সাথে

ভাই আপনার জন্য https://aqosh.wordpress.com/2012/10/05/%E0%A6%B0%E0%A6%BE%E0%A6%B8%E0%A7%81%E0%A6%B2-%E0%A6%B8%E0%A6%BE%E0%A6%83-%E0%A6%AF%E0%A7%87%E0%A6%AD%E0%A6%BE%E0%A6%AC%E0%A7%87-%E0%A6%A8%E0%A6%BE%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%AF-%E0%A6%AA%E0%A6%A1/ এই বইটির লিংক দিলাম, পড়বেন, বুঝবেন, আমল করবেন। এই বইটির লেখক নাসির উদ্দিন আলবানী।।। আমার মতে এটাই নামাজের জন্য একটি পূর্নাঙ্গ বই।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
আপনি মদীনার ড· ইলিয়াস ফয়সাল রচিত "নবীজীর নামায" বইটি পড়তে পারেন৷ বইটি সম্পূর্ণ কুরআন হাদিসের দৃষ্টিতে লেখা৷ এ সম্পর্কে সবচেয়ে সেরা বই৷ 

এই বইটি সম্পর্কে ড. সাইয়েদ শের আল শাহ {পি.এইচ.ডি, মদীনা ইউনিভার্সিটি, সাবেক মুদাররিস, মসজিদে নব্বী} বলেন,

“কিতাবটি নামাজের মাসাইল বিষয়ে একটি সংক্ষিপ্ত ও সমৃদ্ধ কিতাব। উপস্থাপনা সহজ, ভাষা গতিশীল, বিন্যাস হৃদয়গ্রাহী আর তথ্যসূত্র নির্ভরযোগ্য। দলীল-প্রমাণভিত্তিক আলোচনায় আগ্রহীদের জন্য তৃপ্তি ও প্রশান্তির মাধ্যম হতে পারে এমন একটি কিতাবের প্রয়োজন অনেক দিন ধরেই প্রকটভাবে অনুভূত হচ্ছিল।”

ডাউনলোড লিঙ্ক-

http://www.mediafire.com/download/7aklt9lxs4mdzsn/Nobijir_Namaj-Sheikh_Illyas_Foysol+Link2.pdf

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ