আমি এইবার এস এস সি দিলাম। আমি একটা মেয়েকে ক্লাস ৮ থেইকা পছন্দ করি। এস এস সি এক্সাম এর ২ দিন আগে মেয়েটার সাথে আমার যোগাযোগ হয়।এবং আমি মেয়েকে আমার ভালোলাগার কথাটা বলি। মেয়েটা আগেই থেইকা জানত আমি যে তাকে লাইক করি। এক্সাম এর মধ্যে মেয়েটাও আমাকে বলে ও আমাকে লাইক করে (মানে ভালোবাসে)। মেয়েটা তার মার ফোন দিয়ে আমার সাথে এসএমএস করে। যখন ওর সাথে আমি রাত্র ৯ টা থেইকা এসএমএস শুরু করতাম রাত ১ টার সময় শেষ হত প্রথম দিক দিয়ে। কিন্তু এখন ৯ টা থেইকা ১১ টা পরযন্ত করে না। কিছু দিন আগে ও ঢাকা যাই বেড়াইতে ওই খানে ৮ দিন থেকে বাড়ি ফিরে আমার সাথে এসএমএস করে বলে আমাকে অনেক মিস করছে। আমকে ছাড়াই ভালো লাগে নাই কিছু। সব সময় আমার কথা মনে পরছে। কিন্তু আসার পর দিন ও আবার আমাকে বলতেছে গুরার জন্য নানু বাড়িতে জাভে ৫ দিন তাকবে( বিশেষ কোন কারন না আবার ৫ দিন কথা হবে না )। আর অনেক সময় ও আমাকে ইচ্ছা করে এসএমএস এর রিপ্লে না দিয়ে গুমাইয়া যাই ১১ টা না বাজতেই।আমার কাছে মনে হয় ও আমাকে অবহেলা করে।। যখন ওকে আমি বলি তুমি আমাকে অবহেলা কর কিনা তখন ও আমাকে বলে কোন দিন এই না।।এখন আমি কি বুঝব।
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি আপনার ভালবাসার প্রতি বিশ্বাস রাখুন,আর ভালবসায় সন্দেহ ডুকলে ভালবাসা থাকে না,আপনি নিশ্চিত থাকুন মেয়েটি আপনাকে ভালবাসে, সব সময় মেয়েটির খোজ খবর রাখার চেষ্টা করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

Call

হ্যা মেয়েটি আনাকে ভালবাসে।এই উত্তরটি দেখুন,

আর নিজের ভালবাসার উপর বিশ্বস রাখুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভালোবাসা......আমার মতে আপনাদের এখনের সময়টা ভালোবাসার না.ভালোলাগার, মানে আবেগ,এই বয়সে ভালোলাগা আর আবেগ বেশি কাজ করে,তাই আমরা ওটাকে ভালোবাসা মনে করি,কিন্তু একসময় আপনি নিজে মনে করবেন এইসময়টাতে যা করেছেন ওটা ভুল ছিলো,,,এর পরেও যেহেতু আপনারা দুজন দুজনকে ভালোবাসেন ভালো কথা,কিন্তু অকারণে কেউ কাউকে অবিশ্বাস করবেন না?যদি ঐ রকম কিছু হয় তার কাছে বলেন, সে কেন কাল এমন করলো? হয়তো তার কাছ থেকে সঠিক উত্তরটি পাবেন,ভালোবাসা নষ্ট হওয়ার প্রধান কারণ হলো অবিশ্বাস? হয়তো মেয়েটি আপনাকে ভালোবাসে,আশা করি তার সাথে মোবাইলে কথা বলে বিষয়টি পরিষ্কার হতে পারবেন,,,,,,,,

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ