আপনি আপনার ফ্রেন্ডলিস্টে যান।তারপর দেখবেন যেখান থেকে ফ্রেন্ডদের প্রোফাইল শুরু হইছে অর্থাৎ আপনি দেখবেন যে ফ্রেন্ডস ১০০০ কিংবা আপনার যতজন ফ্রেন্ড ততজন এর সংখ্যাটি রয়েছে।এর সাথেই আপনি দেখবেন লেখা আছে পাবলিক অথবা ফ্রেন্ড।যার জন্য সবাই আপনার ফ্রেন্ডলিষ্ট দেখছে।এটাতে ক্লিক করে অনলি মি সিলেক্ট করেন।তাহলেই হয়ে যাবে।আর যদি না হয় তাহলে সেটিংসে গিয়ে প্রাইভেসিতে যাবেন।তারপর সি ইউর ফ্রেন্ডলিস্ট এটা ক্লিক করে অনলি মি দিবেন।আর এসব কিছু না পাইলে যদি হাইড ইউর ফ্রেন্ডলিস্ট পান এটা সিলেক্ট করবেন তাহলেই হয়ে যাবে।

Talk Doctor Online in Bissoy App

প্রথমে যেকোনো ব্রাউজার দিয়ে আপনার ফেসবুকে লগিন দিন। তারপর আপনার প্রোফাইলে যান সেখানে দেখবেন ফ্রেন্ডস লেখা আছে সেখানে ক্লিক করুন। খেয়াল করুন ফ্রেন্ডস লেখাটার পাশে public লেখা আছে। public ক্লিক করুন। দেখবেন ৩টা অপশন আসছে। সেখান থেকে only me সিলেক্ট করে বেরিয়ে আসুন। ব্যাস কাজ ওকে তারপর আপনি facebook lite দিয়ে আপনার ফেসবুক চালান। এরপর থেকে আপনার ফ্রেন্ডলিস্ট আর কেউ দেখতে পারবে না।

Talk Doctor Online in Bissoy App
Call

লাইট দিয়ে হবেনা আপনি অপেরা দিয়ে ফেসবুকে ঢুকুন।১.আপনার প্রোফাইলে যান। ২.friends এ ক্লিক করুন।৩.ফ্রেন্ডলিষ্টের উপরের দিকে দেখুন লিখা আছে who can see your friend list?? public থাকলে only me করে দিন।তাহলে আপনি ছাড়া অন্য কেউ আপনার ফ্রেন্ড লিষ্ট দেখতে পাবেনা।

Talk Doctor Online in Bissoy App