আমি অবিবাহিত। একটি মেয়েকে খুব ভালোবাসি এবং সেও আমাকে খুব 

ভালোবাসে। দুজন দুজনকেই চাই। কিন্তু সমস্যা হলো আমার,  আমার সাথে রিলেশন হওয়ার পর জানতে পারলাম সে অন্যত্র তার সম্পর্ক ছিলো এবং এমনকি শারিরীক সম্পর্কটাও 

হয়ে গেছে (১০০% প্রমানিত)। আমি এটা বুঝতে পারছি সেটা মেয়েও বুঝতে পারছে। ওই ব্যাপারটা আমি স্বাভাবিক ভাবে নিতে পারছিনা। এটা আমাকে একটা অতিরিক্ত পীড়া দিচ্ছে, কিন্তু 

আমি কখনো মেয়েকে বুঝতে দেইনা যা আমার মনে

 মনে থাকে। এমত অবস্থায় ঐ মেয়ে কি বিয়ে করা ঠিক হবে, যদি ঠিক তবে কি

 আমি কতখানি সুখি থাকতে পারবো


শেয়ার করুন বন্ধুর সাথে
RobinSicily

Call

ভাই... যতই ভালোবাসেন আমাদের ছেলেদের মন এইসব বিষয় কখোনই মেনে নেয় না। প্রেম করার সময় এইসব মেনে নেয়া যায় কিন্তু বিয়ের পর বউ হলে আর এই ধরনের ঘটনা গুলো মেনে নেয়া যায় না... বিয়ের আগেই আপনার মাথায় ঘুরে কিন্তু কিছু বলতে পারেন না কারন তাকে এখনো আপনি নিজের করে পাননি। কিন্তু বিয়ের পর সে আপনার আপন হয়ে যাবে এবং সে আপনার আধিকার হয়ে যাবে তখন আপনি তাকে যেমন আদর করবেন তেমন উলটাপালটা কিছু দেখলে বকাও দিবেন। এইধরনের ঘটনা যদি মেয়েটার লাইফে হয়ে থাকে আর আপনি সত্যি জেনে থাকেন তাহলে বিয়ে না করাই ভালো, বিয়ে করলে আপনাদের সংসার বেশীদিন স্থায়ী হবে না। বিয়ের আগে অনেক কিছুই মেনে নেয়া যায়, কিন্তু বিয়ের পর এইসব মাথায় থাকলে আপনি কখনই সুখ অনুভব করবেন না। যখন আপনি তার সাথে সহবাস করবেন তখন আপনার মাথায় ঘুরবে ওকেতো আরেকজন স্পর্শ করেছে। তাই আমার মতামত বিয়ে কইরেন না। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call
এমন প্রশ্নের জন্য পরামর্শ দেওয়া সবসময়ই অনেক কঠিন একটি কাজ। আপনাকে কিছু বলতে পারি কিন্তু সিদ্ধান্ত নিতে হবে আপনাকেই । সর্বোপরি আপনার নিজেকে আপনার চেয়ে বেশি ভালো কেউই জানে না।

সবার আগে কিছু বিষয় চিন্তা করুনঃ আপনি একটি মেয়েকে ভালোবাসেন কিন্তু তার সাথে সম্পর্ক থাকা অবস্থাতেই তার একটি একসিডেন্ট এ একটি পা কাটা পড়ে গেলো আপনি তাকে ছেড়ে চলে যাবেন ?? বা  তার সাথে সম্পর্ক থাকা অবস্থাতেই সে কোনভাবে ধর্ষিত হলো (আল্লাহ না করুক, জাস্ট বোঝানোর জন্য বলছি অন্যভাবে নিবেন না আশা করি) আপনি কি তাকে ছেড়ে চলে যাবেন ??

ব্যক্তিগত অভিমতঃ ভালোবাসা কখনো শরীর দেখে আসে না । শারীরিক সৌন্দর্য্য দেখে ভালো লাগা আসে প্রথমে তারপরেই ভালোবাসার সৃষ্টি হয়। আপনি যাকে ভালোবাসেন তাকে যদি মন থেকে ভালোবেসে থাকেন তাহলে তার অতীত আপনার কাছে কখনোই বড় মনে হবে না। আর ভালোবাসার কাছে যদি শরীরটাই বড় হতো তাহলে কেউ কখনো বিধবাকে বিয়ে করতো না বা তালাকপ্রাপ্তা মহিলাকেও কেউ বিয়ে করতো না বা বিয়ের পরে পালিয়ে অন্য কাউকেও কেউ বিয়ে করতো না। তবে আপনি যদি এটা নিয়ে ভাবতেই থাকেন তবে আপনি কষ্ট পাবেন এটাই স্বাভাবিক। সে যা করেছে তার জন্য যদি যে অনুতপ্ত হয় তাহলে আপনি কেন তাকে আপনার উদারতা থেকে বঞ্চিত করবেন বলুন। সে যদি নাও বলে তাহলে আপনি তাকে মনে মনে ক্ষমা করে তাকে বুঝতে না দিয়েই গ্রহণ করতে পারেন যদি আপনি নিজের কাছেই প্রতিজ্ঞাবদ্ধ হতে পারেন যে, জীবন চলার পথে আর যাই হোক তাকে এইটা তুলে কখনো কথা শুনাবো না বা খোঁচা দিবো না। এক্ষেত্রে আপনার মানসিক শক্তিটাকেই শক্তিশালী হতে হবে। সে যদি নিজে থেকে কখনোও আপনাকে তার এমন সম্পর্কের কথা স্বীকার করে আর আপনি তা আগেই ক্ষমা করে থাকেন তাহলে সে বলার আগেই আপনার উচিত হবে তাকে কিছু বলতে দেবার আগেই থামিয়ে দিয়ে বলা," যা হবার হয়েছে, অসব ভুলে যাও, আর আমাদের নিয়ে ভাবো, Past is Past" বিশ্বাস করুন আপনি যদি এইটা করতে পারেন তাহলে আপনার নিজেরই ভালো লাগবে।

আর আপনি যদি মনে করেন যে না, আপনি কোন ভাবেই মেনে নিতে পারবেন না তাহলে মনে হয়, আপনার আর না এগোনোই উত্তম। কারণ, তাছাড়া ভবিষ্যতে এটা আরো ভোগান্তি বাড়াবে বৈকি কমাবে না।

আপনি যদি তার সাথে থাকতেই চান তাহলে তার বর্তমানটাকে দেখুন, আপনি তার সাথে কতোটা সুখি, সে আপনাকে কতোটা সুখী রাখে তা দেখুন। আপনি না জেনে একটি অপরিচিত মেয়েকে বিয়ে করলেও এমন হতে পারে বা আপনি আরেকজনকে ভালোবেসে বিয়ে করলেন কিন্তু তার অতীতটাকে নাও জানতে পারেন, সে যে বিয়ের পরে তার পুরোনো প্রেমিকের সাথে পালিয়ে যাবে না সেইটাই বা কি ভাবে বলবেন। তাই আপনি সত্যই যদি সব কিছু মেনে নিয়ে সামনে এগোন তাহলে খারাপ লাগাটা বরং আরো কম হবে। তাই আপনার ভালোথাকাটা নির্ভর করবে আপনার উপরেই। কথায় বলে যে সহে সে রহে। তেমনি আপনি যতোটা সয়ে নিয়ে, মেনে নিতে পারবেন আপনি ততোটাই সুখী হতে পারবেন।

সর্বোপরি সিদ্ধান্ত আপনার । কারণ আপনিই ভালো জানেন আপনি কি মানতে পারবেন বা কি পারবেন না।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

এরকম মনের ভেতরে একটা খুত নিয়ে সারাজীবন তার

সাথে কিভাবে সংসার করবেন। আপনি যদি তাকে খুব

ভালবাসেন তাহলে এই কথাটা সারাজীবন এর জন্য ভূলে

যেতে হবে। তাকে অনেক বেশী ভালবাসতে হবে যেন সে

তার পূর্বের কাজের জন্য অনুতপ্ত হয় এবং আপনার কাছে

এবং আল্লাহর কাছে ক্ষমা চায়। যদি তাকে মন থেকে সম্পূর্ন

ক্ষমা করে দিয়ে গ্রহন করতে পারেন তবেই দাম্পত্য জীবনে

সুখ পাবেন। আর এটা নিয়ে এখন এবং পরে চিন্তা করলে

মেয়েটাকে ভূলে যাওয়াই ভাল হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ