মেয়েটা আমাকে দেখে হাসে, লুকিয়ে লুকিয়ে দেখে, আমাকে দেখলে উচ্চস্বরে কথা বলে। আমি যখন মেয়েটার বাড়ির সামন দিয়ে খেলতে যাই তখন মেয়েটা আমাকে দেখার জন্য অপেক্ষা করে,, ইত্যাদি আরো অনেক কিছু অঙ্গ -ভঙ্গিমা করে। আমরা একই স্কুলে পড়ি আমি ১০ম এবং মেয়েটা ৮ম শ্রেণিতে। যখন আমাদের স্কুল ছুটি হয় তখন মেয়েটার সাথে কোনোদিন কোনোদিন দ্যাখা কিংবা আমি পেছনে মেয়াটা সামনে হাটতে হাটতে মেয়েটা আমার দিকে দ্যাখে এবং হাসে আরো কেমন কোমন করে তো আমার অনেক বন্ধু থাকে তারা দেখে তো অবাক আমাকে বলে কিরে তুই এর সাথে কোনদিন থেকে রিলেশন করিস? আমি বল্লাম ওর সাথে এখন কথাই বলিনি আর রিলেশন । আমার বন্ধুরা আমাকে বল্ল তই বলে দ্যাখ ১০০% কাজ হবে আমি বলা ঠিক আছে। আমি এবং আমার বন্ধু সহ বলতে গেলাম মেয়েটিকে দাড়াতে বলি মেয়েটা দারায় না শুধু চলতেই থাকে আরো জোরে জোরে মেজাজটা খুব খারাপ হয়ে গেল এরকম প্রায় ১বছর কয়েকদিন আমার মন খারাপ আমার বন্ধু বল্ল মেয়েটিও নাকি কয়েকদিন ধরে স্কুলে যায় যায় না। তারপর আবার মেয়েটা দারাতে বল্লাম তো দাড়ালো আমার স্কুলে ব্যাগে একটা ওর জন্য লেখা কাগজটা বের করতে করতে একটু লেট হয়ে গেছে তারপর সেখলো যে তার আশেপাশে কয়েকটি মেয়ে। মেয়েটা একটু রাগ হেয়ে চলে গেলো - মেয়েটা কি অন্য মেয়েদের দেখে চলে গেল নাকি অন্য কিছু প্লিজ এইটার উত্তর দিবেন? কয়েকদিন পর আমি তাকে চিঠি দিতে গেলাম দারাতে বলাম তো দারালো মেয়েটা বল্ল যে কি? আমি বল্লাম এটা নাও আর পরে দেখিও হঠাৎ তার ক্লাসের এক মেয়ে রাস্তা দিয়ে যাইতেছে মেয়েটা আমার চিঠিটা ছিরে ফেল্ল আমি খুব কষ্ট পেয়েছিলাম এই রকম প্রায় তিন বছর। আমি মেয়েটিকে খুব ভালোবাসি মেয়েটা আমাকে দেখে এখনো হাসে আর লুকিয়ে দেখে। একদিন আমমার এক বান্ধবী মেয়েটাকে বলছিল যে মুজিব তোমাকে খুব ভালোবাসে মেয়েটা হাসি হাসি ভাবনা করে বলছিলো না কিন্তু তার পরও মেয়াটা আমাকে দেখে আগের মতো করে মেয়েটা কি আমাকে সত্যি ভালোবাসে? না মেয়েটা এসব গোপনে রাখতে চায়? না মেয়েটা আমাকে নিয়ে মজা করছে? প্লিজ ব্যখা সহ উত্তর দিবেন?
শেয়ার করুন বন্ধুর সাথে
akram3634

Call

ভাই অধিকাংশ মেয়েরে চাই যে তাঁরা প্রেম করুন অথবা কাউকে পছন্দ করে। কিন্তু সমাজ ,রাষ্ট্র ,পরিবার এর সমস্যার কথা চিন্তা করে তাঁরা এই কাজে অনিচ্ছুক হতে বাধ্য হয়। যেহেতু আপনি তাঁর অঙ্গভঙ্গী দেখে 100% নিশ্চিত হলেন যে সে আপনাকে ভালবাসে। হাঁ নিশ্চয়ই আপনাকে সে পছন্দ করে। কিন্তু যেই আপনি তাঁকে ভালবাসার কথা বলতে গেলেন, সে আপনাকে ফিরিয়ে দিলো এই কারনে যে অন্য কেউ দেখে ফেলেছে /সমাজে সে ব্যপারটি জানতে চান না। সে আসলে গুপ্ত প্রেমে লিপ্ত হতে চাই। আপনি বার বার চেষ্টা করতে থাকুন তাঁকে মনের কথাটি বলতে কিন্তু যেন ব্যাপারটি গুপ্তভাবে হয়। আশা করি আপনি সফল হতে পারবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
মেয়েটি আপনাকে সত্যিই ভালবাসে ।
আমি নিশ্চিত ভাবে বলতে পারি ।
কারন আপনাকে যদি ভালো না বাসতো তাহলে
যেদিন আপনি তাকে চিঠি দিয়েছিলেন সেদিন থেকে আর কোনদিন আপনার সামনে আসতো না ।
আপনাকে দেখলে বিরক্তি প্রকাশ করতো ।
কিন্তু মেয়েটি ঠিক তার উল্টো আপনাকে দেখলে হাসে ।
সে আপনাকে ভালোবাসে এবং সেটা প্রকাশ করতে চায় !
কিন্তু সে সুযোগ বুজে সুবিধা করতে পারছেনা ।
আপনি ঘাবড়াবেন আপনি দেখবেন মেয়েটি আপনাকে ঠিক একদিন তার মনের কথা বলে ফেলবে । তবে হয়তো একটু দেরী হবে ।
কথায় আছে না মেয়েদের বুক ফাটে তবুও মুখ ফুটে না ।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

সব শুনে বুজা যাচ্ছে সে আপনাকে ভালোবাসে ।তবে তার লাজুকতা এবং ব্যাপারটা লোকমুখে প্রচারিত হওয়ার বিষয়টা ভেবেই হয়ত সে আপনার সাথে এরকম করছে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ