আমি ফ্যা‌মে‌লির সাথ‌েথো‌কি না ২\৩ মাস পর বা‌ড়ি‌তে যাই ।যখন বউ এর কা‌ছে রাত জাপন করি ও‌কে ওর মন ম‌তো তৃপ্তি দি‌তে পা‌রিনা। আমার বিযের বযস ৭ বছর আগে এমন হয‌নি কিন্তু এখন ওর চা‌হিদা একটু বে‌শি যা আমি পুরণ কর‌তে পা‌রি না। আগে এমন ছিল না ।বাচ্চার বযস ৩ এই ৩ বছর এই সমস্যায ভুগ‌ছি ।আমি এর কোন সমাধান পাব?


শেয়ার করুন বন্ধুর সাথে
Ec3Mamun

Call

আপনি প্রতিদিন রাতে ডিম খান।বা আপনি রাতে  Oxat 20mg ঔষধ খেতে পারেন অনেক উপকার পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি জেনে নিন, আপনার বউয়ের কোন বিষয়ে আগ্রহ বেশি, সেগুলোতে ভালভাবে নজর দিবেন।মিলন করার সময় মন অন্যদিকে রাখবেন না। তাছাড়া আপনার পরিচিত এবং এ বিষয়ে জানেন এমন ভালো ডাক্তারের কাছ থেকে পরামর্শ নিতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

»—ডিম, যৌন দুর্বলতা দূর করতে ও যৌন উত্তেজনা বাড়াতে এক অসাধারন খাবার। প্রতিদিন সকালে, না পারেন সপ্তাহে অন্তত্য ৫ দিন ১ টি করে ডিম সিদ্ধ করে খান। এতে আপনার যৌন দুর্বলতার সমাধান হবে । ♥»—মধু খেতে পারেন। যৌন দুর্বলতার সমাধান করতে প্রতি সপ্তাহে অন্তত্য ৩/৪ দিন ১ গ্লাস গরম পানিতে ১ চামচ খাঁটি মধু মিশিয়ে পান করুন। ♥»—যৌন দুর্বলতার সমাধান করতে প্রতিদিন দুধ পান করুন।দুধ একটি আদর্শ সুষম খাবার। বিশেষ করে ছাগলের দুধ।কারণ ছাগলের দুধ বেশি উপকারী। ♥»—ইসুব গুলের ভুষি যৌন দুর্বলতার সমাধান করতে সাহায্য করে থাকে।প্রতিদিন সকালে ১ চামচ ইসব গুলের ভুষি মিশ্রিত পানি পান করুন।আগের দিন রাতে এটা ভিজিয়ে রাখতে পারেন।এটা সেক্স এ অনীহা দূর করবে। ♥»—সঠিক ও পর্যাপ্ত পরিমানে ঘুমান।প্রতিদিন ৬-৮ ঘন্টা ঘুম মানুষের সুস্থতার জন্য জরুরি।এটি আপানার শরির সুস্থ রাখার পাশাপশি যৌন দুর্বলতার সমাধান করতে ও যৌন ক্ষমতা বাড়াবে। যৌন উত্তেজনা বৃদ্ধি, যৌন স্বাস্থ্য ভালো রাখা, বীর্যের মান উন্নয়ন, যৌন শক্তি বৃদ্ধি করা ইত্যাদির জন্য কিছু প্রাকৃতিক খাবার অবশ্যই আছে। (নিচের জবাবটি দেখুন) ... স্বাস্থ্যকর খাওয়া, ভালো জীবন যাপন আপনার যৌন স্বাস্থ্য ভালো রাখবে। লাল মাংস, ডিম, সবুজ শাকসবজি, ডার্ক চকলেট ইত্যাদি খাবারের সুনাম তো আছেই। সাথে যৌন শক্তি বৃদ্ধি করার জন্য আদর্শ মনে করা হয় ঝিনুককেও। ফলের মাঝে স্ট্রবেরী, কলা, তরমুজ উপকারী। এছাড়াও নানান রকমের বাদাম (কুমড়োর বীজ, সূর্যমূখীর বীজ, চিনা বাদাম, কাজু বাদাম, পেস্তা বাদাম) , দুধ ও চিনি ছাড়া চা এবং রসুন প্রতিদিন সেব করলে যৌন শক্তি বাড়ে ও যৌন ক্ষমতা ভালো থাকে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ