একটা মেয়েকে আমার খুব ভাল লাগে। মানে আমি তাকে ভালবাসি। কিন্তুু আমার ভালবাসার কথা তাকে বলতে ভয় লাগে। যদি কোন সমস্যায় পড়ি সেজন্য। আমরা দুজনে একি ক্লাসে পড়ি। আমরা দুজন প্রতিদিন সকালে একি স্যারের কাছে প্রাইভেট পড়ি schoole. সে পতিদিন সবার আগে প্রাইভেটে আসে। কয়েকদিন ধরে আমি ওর আগে প্রাইভেটে য়ায। যাতে তাকে আমার মনের কথা বলতে পারি। সকালে যখন প্রাইভেটে য়ায়। তখন আমরা দুজন ছাড়া ক্লাসে আর কেউ থাকে না। অন্যারা সবাই একটু দেরি করে আসে। তাকে ক্লাসে একা পেয়ে ও কিছু বলতে পারি না। ভয় লাগে। মাঝে মাঝে আবার তার সাথে কথা হয় schoole. পড়ালেখা নিয়ে। কিন্তুু আমি ক্লাসে সব সময় ওর দিকে তাকিয়ে থাকি। তাকে আমি কিভাবে বলব ভালবাসার কথা। আমি আবার তাকে একটু ভয় পাই। ভাল ছাত্তী ত যদি স্যারকে বলে দেয়। সবাই ভাল একটা পরামশ দিন। যাতে তাকে আমার মনে কথা বলতে পারি। এবং কোন সমস্যায় না পড়ি।
শেয়ার করুন বন্ধুর সাথে

আসলে মণীষীরা বলেন প্রেম ভালবাসার কথা বেশি দিন লুকিয়ে রাখতে নেই। যেহেতু আপনারা একি ক্লাসে পড়েন। তাহলে তো আপনারা দুজন দুজনকে অনেকদিন চেনেন, জানেন। ভয় করলে হারানোর ভয় বেশি থাকে। দুজন দুজনকে বোঝার চেষ্টা করুন। আর বন্ধু হিসেবে মনের কথাটা বলে ফেলুন। নিজে না পারেন অন্যকে দিয়ে চেষ্টা করুন। তবে নিজে করাই ভালো। ও যদি আপনার ভালো বন্ধু হয়ে থাকে কোনদিনও বিচার দেবেনা। তো বলে ফেলুন মনের কথা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
আদর

Call

ক্লাসমিটের সাথে প্রেম করা বড় দরনের বোকামি। কারন ক্লাসমেট প্রায় সমবয়সী হয়, মেয়েটার যখন ফ্যামিলি থেকে বিয়ের সময় হবে তখন আপনি বিয়ের জন্য উপযোক্ত পাত্র না। তাই ক্লাসমেট বা সমবয়সী মেয়ের সাথে প্রেমে জড়িয়ে নিজের লেখাপড়া, মন-মানুষিকতা, ভবিষ্যৎ নষ্ট করার কোন দরকার নেই।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

খুব তারাতারি তাকে কথাটি বলা উচিত। সে মেধাবী ছাত্রী বলেই যে কোন ছেলের সাথে প্রেম করবেনা এটা কিন্তু নয়। আপনার মত অবস্থা আমারো হয়েছিল। মেয়েটাও আমাকে পছন্দ করত। কিন্তু আমি তাকে বলতে অনেক দেরি করে ফেলেছি। যখন বলেছি তখন সে অন্য আরেক জনের সাথে প্রেম করে। তাই আমার মত হতে না চাইলে যেভাবেই পাড়ুন বলে দিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ