আমি দীর্ঘদিন ধরে হস্তমৈথুন করি। কিছু দিন আগে হস্তমৈথুন করতে করতে বির্য বের হয়ে আসার সময় লিঙ্গের আগা চেপে ধরি ও পেশি সংকুচিত করি অ বির্যপাত থামিএ দেই। এভাবে দুই তিন বার করার পরে হঠাৎ করে লিংগ শিথিল হয়ে গেল এবং জালা শুরু হলো লিংগের মাথায় ও প্রস্রাব এর মত লাগ্ল আমি বাথরুম এ গিয়ে প্রস্রাব করার চেষ্টা করলে হচ্ছিল না, আমি প্রস্রাব এ জর দিলে জালা বেরে গেল এবং বীর্য বের হতে লাগলো এবং তারপর থেকে লিংগ শক্ত হচ্ছে না পেশি সংকুচিত করে জরে হস্তমৈথুন করলে লিংগ কোন রকম শক্ত হয়েই বির্যপাত হয়ে যায় এবং লিংগ আর সক্ত হতে চায় না। যৌন সংগম করতে গেলেও পারসি না। লিংগ যৌনিতে প্রবেশ করলেই লিংগ শিথিল হয়ে যায়।


আমি অনেক চিন্তিত ও অনেক কষ্টের মধ্যে আছি।

আমি কি করতে পারি এখন???


শেয়ার করুন বন্ধুর সাথে

হস্তমৈথুন মানুষের দেহের জন্য ক্ষতিকর সেটা সবার নিশ্চয় জানা আছে। আর তাছাড়া অতিরিক্ত হস্তমৈথুনের ফলে আপনার লিঙ্গের আকার পরিবর্তন হয়ে যাওয়ার আশঙ্কা বেশি। হস্তমৈথুন করেন আবার বীর্য বের হওয়ার মধ্যে বাধা দেন কেন? আর এখন বেশি করে পানি খান। তাহলে আপনার যৌন মিলনে অনেক উপকার পাবেন আশা করি। তবে অবশ্যয় হস্তমৈথুন বন্ধ করতে হবে। তবেই ধিরে ধিরে সুফল পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
IfatAdnan

Call

আপনি অনেক বেশি হস্তমৈতুন করেফেলেছেন।আপনাকে এখন এ অবস্থা থেকে ফিরে আসতে হলে প্রথমেই আপনার মনকে শক্ত করতে হবে।দৃঢ় প্রত্যয়ী হতে হবে।ঐবং ধর্মীয় অনুশাসন মেনে চলতে হবে।।তাছাড়া যে কোনো ধরনের যৌন উদ্রেককারী(যেমন:পর্ণ মুভি,ফটো,চটি)থেকে বিরত থাকতে হবে।।আর এর একমাত্র ঔষধ হলো আপনার মন।আপনার পজেটিব চিন্তা ভাবনা আপনাকে এসব কাজ থেকে দূরে রাখতে পারে।।আর ঘুমানোর সময় অবশ্যই একা ঘুমাবেন না।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Yakub Ali

Call

হস্তমৈথুন করার সময় বীর্য বেরিয়ে আসতে চাইলে তা দমিয়ে রাখলে হস্তমৈথুন করলে যে ক্ষতি হয় তার ডাবল ক্ষতি হতে পারে। হ্যাঁ আপনি এক বার দুবার দমিয়ে রাখতে পারেন কিন্তু দমিয়ে রেখে সেদিন আর হস্তমৈথুন করবেন না তা একদমই ঠিক নয়। সেদিনি আপনাকে অবশ্যই বীর্যপাত ঘটাতে হবে। সে দিন যদি আর বীর্যপাত না ঘটান তা হলে, যে সব বীর্য বের হওয়ার উপক্রম হয়েছিল তার কিছু অংশ মাঝ পথে থেকে যায়। আর কিছু অংশ আবার ফিরে যায়। যে অংশটা মাঝপথে থাকে সেটা অনেক জটিলতা সৃষ্টি করে। যেমনঃ প্রসাব করার সময় লিঙ্গ জ্বালা পোড়া, প্রসাব ফোটায় ফোটায় হওয়া। এক কথায় প্রসাবের সকল সমস্যা সৃষ্টি হয়। ক্ষেত্র বিশেষে গনরিয়া হবারও সম্ভাবনা থাকেবিঃদঃ

আপনাকে অবশ্যই ডাক্তারের পরামর্শ নিতে

হবে। হস্তমৈথুন পরিত্যাগ করতে হবে

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

টানা 6 মাস হস্তমৈথুন ও সঙ্গম থেকে বিরত থাকতে পারলে এটা সেরে যাবে।তবে আপনি ডাক্তার দেখাতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ