আমি ইন্টার ফাস্ট ইয়ারএ পড়ি(সাইন্স গ্রুপ)।।।এমন।একটা রুটিন দেন যে রুটিন অনুসারে পড়লে আমি পরিক্ষায় গোল্ডেন A+ পাব,,,,,
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি যখন যতটুকু সময় পড়বেন মনোযোগ দিয়ে বুঝে পড়ুন।। আপনি পদার্থ,রসায়ন,জীববিজ্ঞান বিষয়গুলো ভালোভাবে বুঝে পড়ুন।এক লেখকের বইয়ে বিষয়টা ভালোভাবে বর্ণণা করা নাও থাকতে পারে সেক্ষেত্রে অন্য লেখকের বই ও পাশাপাশি গাইড বা সহায়িকা বই পড়ুন।। আপনি উচ্চতর গণিতের অংক তুলনামূলক বেশি সময় নিয়ে বুঝে বুঝে সমাধান করুন।এছাড়া আপনি বাংলা,ইংরেজী ও তথ্য যোগাযোগ প্রযুক্তি বইও মনোযোগ দিয়ে পড়ুন।।আপনি ভালো শিক্ষকের কাছে প্রাইভেট পড়ুন ও সুযোগ পেলে কোচিং করুন।।মনোযোগ সহকারে নিয়মিত ৬ঘন্টা বা তার বেশি পড়লে আশা করি আপনি সফল হবেন।।ধন্যবাদ!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

যেহেতু আপনি ভালো ফলাফল করতে চান সেহেতু আপনাকে পড়তে হবে । আর সে জন্য যতক্ষণ পর্যন্ত আপনার দিনের পড়া শেষ হবে না ততক্ষন পর্যন্ত আপনাকে পড়তে হবে । দিনে ৫ ঘণ্টা কমপক্ষে । দিনের যে সময়টায় আপনার পড়তে ভালো লাগে সেই সময়ই বই নিয়ে বসে পড়ুন । ১৫ দিন এই রুটিন মেনে চলুন তারপর দেখুন আপনার পরিবর্তন হচ্ছে কি না । আশা করি ভালো ফল পাবেন । তবে ১৫ দিনের আগে আপনি কোন ফল আশা করবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ