একটা মেয়েকে আমি প্রথম দেখি, যখন আমি কলেজের 1ম বর্ষের টিউশন যেতে শুরু করি এবং তাকে আমি প্রথম দেখি |
তখন থেকেই তাকে আমার ভালো লেগে যায় | যখন 2য় বর্ষে ভর্তি হই তখন এক বন্ধ কে দিয়ে প্রপোজ করি তখন সে বলে যার দরকার সে এসে যেন বলে | তারপর আমি আর তাকে কিছুই বলিনি | তার পর আমি 2য় বর্ষের পরীক্ষা দিয়ে আমি বাইরে চলে আসি, তার সঙ্গে আমার আর দেখা হয়নি | কিছুদিন  আগে আমি তার ফোন নাম্বার পাই . কিন্তু লাভ কি সে হয়তো আমায় ভুলে গেছে | আর যদি ভুলেও যায় তাহলে তার মনে কিভাবে জয়গা করবো ??


শেয়ার করুন বন্ধুর সাথে

সে যখন বলেছে যার দরকার সে এসে যেন বলে, তখনই তোমার তার কাছে যাওয়া উচিত ছিল। তার কাছে গিয়ে তোমার প্রেম নিবেদন করতে। যাই হোক তুমি যখন তার কাছে গিয়ে কিছু বলনাই আর এখন বিদেশে চলে এসেছো। এবং তার নাম্বার তোমার হস্থগত হয়েছে তাহলে তার ফোনে ট্রাই করে দেখুন সে ফোন ধরে কিনা। আর যদি সে তোমার সাথে ফোনে কথা বলতে আগ্রহি হয়, তাহলে প্রথমে তার সাথে বন্ধুসুলভ কথাবার্তা বলেন। অতঃপর যখন ওর সাথে একটু ফ্রি হয়ে যাবেন তখন তাকে প্রপোজ করতে পারেন। যদি সে অন্য কাউকে ভাল না বেসে থাকে তাহলে হয়তো তোমার প্রেম নিবেদন গ্রহন করতে পারে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আগে আপনি নাম্বারটি দিয়ে try করুন।যদি নাম্বারটি open থাকে আপনার পরিচয় দিন ভদ্রতার সঙ্গে কথা বলুন।এবং ভাল ভাল SMS করতে থাকুন।যদি এভাবে চলতে থাকে সে সহজে আপনার মনের মানুষ হয়ে যাবে।ভুল হলে ক্ষমা করবেন।ধন্যবাদ

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
MdSahidul

Call

যেহেতু ফোন নাম্বার পেয়েছেন সেহেতু ফোন নাম্বার দিয়ে একটু বন্ধুসুলভ আচরন করুন।আর দুই একদিন ফোন দিলেই আপনি তার আবেগটা বুঝতে পারবেন।তারপর সময় করে আপনার ভালোবাসার কথা খুলে বলবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ