গত ১ মাস আগে আমার কাছে একটা মোবাইল লটারী বিষয় এস এম এস আসে বাংলা দেশের নাম্বার থেকে, ওই sms আমি দেখি আমার ইমেইল চেক করতে বলা হয়, আমি ইমেইল চেক করি, তাতে আমি দেখলাম কোকো কোলা কোম্পানি থেকে আমি ৫০০,০০০,০০ পাউন্ড লটারীতে জিতেছি। তার কিছু দিন পর আবার ১টা ইমেইল আসে তাতে বলা আছে আমার নাম ঠিকানা ফোন নাম্বার দিতে আমি দিয়ে দেই, আবার ১সপ্তাহ পর নাম ঠিকানা দিতে বলে আমি কিছু দেই নাই। কারন আমার পুরস্কার টা আসবে বাংলাদেশ এয়ারপোর্টে, যারা আসবে তাদের খরচ দিতে হবে পয়তাল্লিশ হাজার টাকা, এজন্য আমি আর নাম ঠিকানা দেইনি। ওরা আসবে আগামি কাল ১৮ আগষ্ট, তো আমি এখন কি করব
শেয়ার করুন বন্ধুর সাথে
Jewel Rana

Call

ভাই আপনি মনের ভুলেও এই প্রতারকদের সাথে দেখা করতে যাবেন না। এরা একটা প্রতারক চক্র। আমার মনে হয় এরা আপনার সাথে কোন একটা প্রতারণা করার চিন্তাভাবনা করিতেছে। এদের সাথে দেখা করতে গেলে আপনার কোন বিপদ হতে পারে। তাই আমার মতে দেখা করতে না যাওয়াই ভাল হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

এটা একটা চক্র । পুরষ্কারের কথা বলে এরা আপনার কাছ থেক ৪৫,০০০ টাকা হাতিয়ে নেবে । এটা আমি ১০০% গ্যারান্টি দিয়ে বলছি এটা ফেইক । আমার দুই বন্ধুর সাথেও এমনটা ঘটেছে । এতে সাড়া না দেয়ার অনুরোধ করছি । পারলে পুলিশকে জানান । যদি সত্যি পুরষ্কার পেতেন, তাহলে ওই টাকা থেকেই ৪৫,০০০ টাকা কেটে নিত । কিন্তু এক্ষেত্রে উল্টো আপনার খরচ হবে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ