আমার gf অন্য ছেলের সাথে কথা বল্লে আমার সহ্য হয় না।আমি জানি সেই সত্যি ভালোবাসে। plz আমাকে বলে দেন কি করলে সেই অন্য ছেলের সাথে বেশি মিশলে ও যে আমার সহ্য হয়। বিস্তারিত বলবেন।?


Share with your friends

ভাই সে যেহুত আপনাকে সত্যিই ভালোবাসে,তাই আপনার চিন্তার কোনো কারন নাই । সে যার সাথেই কথা বলুক না কেনো আপনি কিছু মনে করবেন না । কেননা তারও ত বন্ধুবান্ধব থাকতেই পারে,এটা স্বাভাবিক ভাবে নেওয়ার চেষ্টা করবেন। তাহলেই দেখবেন সমস্যার সমাধান হয়েগেছে

Talk Doctor Online in Bissoy App
Call

সে আপনাকে সত্যি ভালোবাসে।তো আপনার চিন্তার কোনো কারন নেই।তার উপর বিশ্বাস রাখুন এবং বিষয়গুলো সহজভাবে নিন।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনার ভেতর যে কাজ টা করছে তাহলো সন্দেহ। অনেক সময় ছোটখাটো বিষয় নিয়ে ঝগড়া হয় এই সন্দেহটাই নিয়ে অনেকের সম্পর্ক ভেঙ্গে যায়। আপনি নিজেকে বোঝান। সে তো রেলি ভালবাসা অন্য কোন ছেলের সাথে কথা বললে কি আসে যায়। আপনি তাকে কখনো বলতে যাবেন। না কোন ছেলের সাথে কথা বলোনা এরুকম কিছু বলতে যেয়েন না তাহলে হিতবিপরীত হবে তাকে স্বাধীনতা দিন। সে যদি আপনাকে সত্যি ভালবেসে থাকে আপনাকে ছেড়ে হয়তোবা যাবেনা। নিজেকে কন্টোল করুন।

Talk Doctor Online in Bissoy App

এটা ই স্বাভাবিক। কারন আপনার পছন্দের মানুষ অন্য কারুর সাথে কথা বললে আপনার খারাপ লাগবে। এটা সবার ই লাগে। আপনি আপনার Gf এর উপর বিশ্বাস রাখেন।

Talk Doctor Online in Bissoy App
Call
বিপরিত লিংগের প্রতি আকর্ষন মানুষের সহজাত বৈশিষ্ট্য। আপনার প্রেমিকা হয়ত আপনার সঙ্গ পেয়ে তৃপ্ত নয়। আসলে বিবাহ বহির্ভূত কোন সম্পর্কেই তৃপ্তি পাওয়া সম্ভব না। আর অনেকের স্বভাব খারাপ থাকে। বউ ঘরে রেখে যেমন অনেকে বাইরে অবৈধ সম্পর্ক রাখে। এজন্য বিবাহ বহির্ভূত সম্পর্ক থেকে যত দূরে থাকবেন, ততই মঙ্গল। 
Talk Doctor Online in Bissoy App