আমার leptop টি একটি সমস্যার কারনে অনেক দিন প্রায় ২ বছর হবে বন্ধ ছিল। আমি কয়েক দিন আগে আমার leptop টি অন করি এবং আবাক হয়ে যাই আমার আগে যে সমস্যার কারনে আমার leptop টি অন হচ্ছিলনা সেই সমস্যা আর নেঈ আমার leptop এখন অন হচ্ছে। কিন্তু আমি যখন কোনো software ডুকার চেস্টা করছি কিন্তু আমি ডুকতে পারছি না। যদি কোনো software ক্লিক করি তাহলে সাথে সাথে loading নেয় এবং loading হতে হতে আবার আগের জায়গায় ফিরে আসে। যদি আমি আবার চেস্টা করি software ভিতরে ডুকা তাহলে আবার একি রকম অবস্তা করে। আমি অনেক বাত চেস্টা করেছি ডুকার জন্য কিন্তু পারি নি।।।।।।।।। দয়া করে আমাকে এই সমস্যার সমাধান দিন plz plz
Share with your friends
Junait

Call

আপনি নতুন করে windows সেটআপ করুন এবং সম্ভব হলে হার্ডডিক্স টা ফরমেট করুন। অনেক দিন বন্ধ থাকায় windows এর সমস্যা হয়েছে, হার্ডডিক্স ও ভাইরাস দ্বারা আক্রমন হতে পারে তাই হার্ডডিক্স পুরো ফরমেট করাই শ্রেয়। আপনি windows সেপআপ করুন নতুন করে তাহলে problem টা ঠিক হয়ে যাবে।

Talk Doctor Online in Bissoy App

আপনি রিস্টাট দিন।তারপর আবার দ্যাখেন ।তা না হলে সেটিং ঠিক করুন।তা যদি করতে না পারেন তাহলে ল্যাবটব যারা চালায় তাদের পরামর্শ নিন।তাও যদি না হয় তাহলে ল্যাবটব বিশেষজ্ঞ দেখান।যেখান থেকে কিনেছেন সেখানে যোগাযোক করুন।দ্যাখেন ১দম ঠিক হয়েছে।

Talk Doctor Online in Bissoy App