জাতীয় বিশ্ববিদ্যালয় এর অনার্স ভর্তি কার্যক্রমে বলা হয়েছে যে অনার্সে আবেদনের বয়স সীমা ৩১-১২-১৬ এর মধ্য ২২ বছরের মধ্য থাকতে হবে এখন আমার জন্ম তারিখ হল ১১-৬-১৯৯৪ তার মানে ৩১-১২-২০১৬ এর মধ্য আমার বয়স হয় ২২ বছর ৩ মাস ।তবে কি আমি অনার্সে পড়তে পারব?? আমি 2013 সালে এস এস সি তে উত্তীর্ণ হই আমার জি পি এ ৪.৮৮ ২০১৫ সালে এইচ এস সি উত্তীর্ণ হই আমার জি পি এ হল ৪.৭৫ আমি মানবিক শাখার ছাত্র ।আমি ২০১৫-২০১৬সেশনে ভর্তি হই নি জাতীয় বিশ্ববিদ্যালয়ে কারণ আমি পাবলিক বিশ্ববিদ্যালয়ে ২য় বার ভর্তি পরিক্ষা দিব এই বলে ।এখন আমার সমস্যা হল যদি দুর্ভাগ্যক্রমে পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্স না পাই তবে কি জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স পড়তে পারব না ?? দয়া করে বলবেন আপনার কাছে চির কৃতজ্ঞ থাকিব ।
শেয়ার করুন বন্ধুর সাথে
OrindoRaj

Call

আপনার বিষয়টা অতিব গুরুত্বপূর্ণ। আপনি সর্কুলার ভাল করে দেখেন আর ভর্সিটির জন্য ভালো প্রস্তুতি নিন কারন যদি জাতীয় বিশ্ববিদ্যালয় ২২ বয়স নির্ধারন বহাল থাকে তাহলে আপনি জাতীয় বিশ্ববিদ্যালয়ে আবেদন করতে পারবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

না ভাই আপ‌নে হয়ত জাতীয় বিশ্ব‌বিদ্যাল‌য়ে অনার্স পড়‌তে পার‌বেন না। কারন আপনার বয়স পার হ‌য়ে গে‌ছে। তবু আপনার ক‌লে‌জের স্যার‌দের সা‌থে কথা ব‌লে‌ দে‌খেন তারা কিছু কর‌তে পা‌রে কি না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ