আমি একটি মেয়ে কে ভালবাসি যুদি সে খুব রাগী এখন কি করবো ?



শেয়ার করুন বন্ধুর সাথে
Call

এটা কোন সমস্যা না । অনার সাথে মিষ্টি মিষ্টি কথা বলুন । ফুসকা চটপটি ইত্যাদি এধরনের খাবার খাওয়ান । বেশি জেদ করবেন না যে এটা আমাকে বলতেই হবে এরকম একদম করবেন না । অনাক সুন্দর সুন্দর পার্কে নিয়ে যান । রাগ করে কথা বলবেন না ।উনি যেটা বলবে সেটা মানার চেষ্টা করুন । ভাল কিছু করলে বা বললে নাইচ এওসা ম বা ধন্যবাদ বলুন এভাবে চললে আপনার সাথে রাগ করবেনা আর রাগ না করতে করতে তার থেকে রাগ অনেক দুরে চলে যাবে । THANK YOU

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি এমন কোনো কাজ করবেন না যাতে সে দুঃখ কষ্ট পায়,রেগে যায়। এমন সকল কাজ থেকে নিজেকে দূরে রাখবেন। অনেক ভালোবাসবেন। ভালোবাসায় কোনো কমতি রাখবেন না। মাঝে মাঝে তার তারিফ করবেন, মেয়েরা নিজের তারিফ শুনতে খুব পছন্দ করে। আর যাকে ভালো বাসেন তার সামনে অন্যমেয়ের প্রশংসা করবেন না। এতে তারা অনেক জেলাস ফিল করে আবার রেগে যায় বিভিন্ন রিয়েক্ট করে। এসব জিনিস থেকে দূরে থাকবেন। মাঝে মাঝে তাকে সময় দিন। তাকে নিয়ে নিরিবিলি কোথাও ঘুরতে যান। ফুসকা,আইসক্রিম,চটপটি,ঝালমুড়ি,তেতুল আচার, বাদাম,ফাস্টফুড মেয়েদের বেশি পছন্দ তাকে মাঝে মধ্যে এগুলোর ট্রিট দেন। যে যখন রেগে যাবে তখন যে বিষয়টিতে রেগে যাচ্ছে সেই টপিক চেন্জ করে অন্য কোনো মজার কথা বলুন নতুবা চুপ করে সহ্য করে যান। রাগি থাকা অবস্থায় ঐ বিষয় নিয়ে কথা বললে রাগ কমেনা বৈকি আরো বাড়তে পারে। মাঝে মাঝে সুন্দর সুন্দ জোক্স, মজার সব কথা লিখে মেসেজ পাঠান, তার বিভিন্ন ইভেন্টে গুলোতে তাকে উইস করুন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
kanon

Call

আমার মনে হয় রাগী মেয়েদের সাথে প্রেম করা সহজ ___কিছু তথ্য দিলাম.। আপনি মেয়ে টিকে ফোন দিবেন যদি সে রেগে যায় আর বকাবকি করে আপনি কিছু যেকোন কথা বলার চেষ্টা করুন।

ফোন কেটে দিলে আপনি প্রতি দিন ২-৩ বার মিসকল দিন আর কথা বলার চেষ্টা করুন। বিষয় দিনে SMS করুণ। আপনি চেষ্টা করুন রাগী মেয়ে টির মনে পড়ে। বিষেশ তথ্য _________মেয়েদের খুটি নরে ______চেষ্টা করুন এক সময় খুটি টি আপনার হাতে। কিছু সময় দিন।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ