আপনি দাগ কমানোর জন্য রেমি স্পট ক্লিনার ক্রিম ব্যাবহার করতে পারেন নিয়মিত ব্যাবহার করলেই 3থেকে4টা ফাইলেই যঠেষ্ট এটায় তকের কোন ক্ষতি করবেনা আশাকরি অতি তারাতারিই দাগ চলে যাবে।আর আপনার ব্রন সমাস্যার জন্য আপনি দৈনিক একটা লেবুর অর্ধেক তকে সুন্দর ভাবে ডলে দিতে পারেন দিলে হালকা একটু জালা করবে করলেও অতি তারাতারি আশাকরি আর এই পদ্রথিটাই সবচেয়ে উত্তম আর পারলে দৈনি তোকমা বুসি খেতে পারেন।আপনাকে যে গুলো লিখলাম সে গুলোতে আমি উপকৃত হয়েছি ভুল তৃটি হলে ক্ষমা করে দিবেন

Talk Doctor Online in Bissoy App

ভাই, Fona plus jel টাই ভালো হবে মুখের ব্রোন ও ব্রোনের দাগ দূর করতে ভালোই কার্যকর। এটা স্কয়ারের পণ্য। ব্যাবহার করলে অবশ্যই সুফল পাবেন। 

দ্রুত সুফল পেতে দিনে দুবার এটি ব্যবহার করুন। সকালে ও রাতে হালকা গরম পানি দিয়ে মুখ ভালো ভাবে পরিষ্কার করে Fona pluse jel টা  ক্ষত স্থানে লাগান। লক্ষ রাখবেন ঠোটে বা চোখে যেন এই জেল ক্রিমটা না ভরে। যদি ভরে তবে তা দ্রুত ধুয়ে ফেলুন। আর Fona plus jel ব্যাবহার করলে অন্যকোনো প্রকার ক্রিম যেমন পন্সড,ফেয়ার এন্ড লাভলি ইত্যাদি জাতিয় ফেয়ারনেস ক্রিম ব্যাবহার করবেন না। এতে ত্বকের ক্ষতি হতে পারে।

Talk Doctor Online in Bissoy App

আপনি রোজ রাতে ঘুমোনোর আগে, মুখে লেবুর রস তুলো দিয়ে ঘসে লাগিয়ে রাখতে পারেন এবং সকালে ঘুম থেকে ওঠার সময় আপনি কোনো ভালো একটি facewash দিয়ে মুখটা পরিষ্কার করে দেন। আপনার ব্রণ আস্তে আস্তে একেবারেই কমে যাবে, দাগ গুলিও মুছে যাবে। যে কোনো দাগ মুছতে এটা কার্যকরী। ( যদি দেখেন আপনার মুখ জ্বলছে লেবুর রস লাগানোর সময়, তাহলে লেবুর রসের সঙ্গে একটু মধু মিশিয়ে নেন, এতে আপনার মুখ জ্বলাটাও কমবে, আবার মুখ আরও ফর্সা হবে) আর এতে কোনো side effect ও নেই।

Talk Doctor Online in Bissoy App